বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমোহন উপজেলা ভাইস চেয়ারম্যানের কাছে চাঁদার দাবী, ভূয়া দুদক কর্মকর্তা আটক

মো. ফরিদ উদ্দীন, ভোলা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩১ বার

ভোলার লালমোহন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনের কাছে দুদক কর্মকর্তা পরিচয়ে ১০ হাজার টাকা হাতিয়ে নেয়ার পর ফের ১ লক্ষ টাকা চাঁদা দাবী করায় মোস্তাফিজুর রহমান সবুজ (২৪) নামে এক ভুয়া দুদক কর্মকর্তাকে আটক করেছে লালমোহন থানা পুলিশ।

ভাইস চেয়ারম্যানের সাধারণ ডায়েরীর ভিত্তিতে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) ভোরে চরফ্যাশন উপজেলার কচ্ছপিয়া এলাকা থেকে তথ্য প্রযুক্তি ব্যবহার করে লালমোহন থানার এসআই মাহমুদুল হাসান তাকে আটক করে।

আটক মোস্তাফিজুর রহমান সবুজ চরফ্যাশন উপজেলার চরমানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়া এলাকার রফি উদ্দিনের ছেলে ও তজুমদ্দিন সরকারি কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্র।

লালমোহন থানার ওসি (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, সবুজ নিজেকে দুদক কর্মকর্তা পরিচয় দিয়ে গত ৭ ফেব্রুয়ারি লালমোহন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমনের মুঠোফোনে কল দিয়ে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে।

এ ঘটনায় ভাইস চেয়ারম্যান থানায় সাধারণ ডায়েরী করে। এর ভিত্তিতে তাকে আটক করা হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে প্রতারণার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলা নম্বর-৯/২২।

মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে ভোলা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com