শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

র‌্যাব’র অভিযানে বিস্ফোরক ও নাশকতা মামলার আসামী জাহাঙ্গীর গ্রেফতার

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩
  • ৬৩ বার

র‌্যাব-৮ এর অভিযানে বরিশাল বাকেরগঞ্জ থানার বিস্ফোরক ও নাশকতা মামলার আসামী জাহাঙ্গীর বিশ্বাস (৫০) গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে বরিশাল লঞ্চঘাট এলাকা থেকে তাকে গ্রেফতারের পর বাকেরগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

গ্রেফতারকৃত জাহাঙ্গীর বিশ্বাস বরিশাল জেলার বাকেরগঞ্জ থানা কৃষকদলের সভাপতি। এবং উপজেলার কৃষ্ণকাঠি গ্রামের মৃত এসকেন্দার বিশ্বাসের ছেলে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী জাহাঙ্গীর বিশ্বাসসহ অন্যান্য ৯০/৯৫জন আসামীরা ‘বিএনপি’ এর ডাকা অবরোধের সমর্থনে গত ৫ নভেম্বর রাত আনুমানিক সাড়ে ১১ টায় বাকেরগঞ্জের ১২ নং রঙ্গশ্রী ইউনিয়নের বোয়ালিয়া ব্রিজের দক্ষিণ পাশে গরুর হাট সংলগ্ন মহসড়কের উপর লাঠিসোঠা নিয়ে রাষ্ট্র বিরোধী স্লোগান দিয়ে অগ্নি সংযোগ করে সহাসড়কের যান চলাচল বিঘ্ন করে এবং বেআইনী জনতাবদ্ধে ককটেল বিস্ফোরন ঘটিয়ে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে মহাসড়কে নাশকতা সৃষ্টিসহ গাড়ি ভাংচুর করে ক্ষতি সাধন করে জনমনে আতঙ্ক সৃষ্টি করে। এছাড়া জাহাঙ্গীর বিশ্বাস এর নেতৃত্বে বরিশাল জেলার বাকেরগঞ্জ থানাধীন বিভিন্ন স্থানে সহিংসতা ও নাশকতামূলক কর্মকান্ড সংঘঠিত হয়েছে বলে জানান র‌্যাব।

গত ৬ নভেম্বর তার বিরুদ্ধে মামলা (নং-৭) দায়ের হয়অ যার জিআর নং-৩২৬/২৩।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com