বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২১ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

রাষ্ট্রপতি পদে আওয়ামী লীগের মনোনয়ন লাভ করায় মোহাম্মদ শাহাবুদ্দিনকে সংস্কৃতি প্রতিমন্ত্রীর অভিনন্দন

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : রবিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৩ বার

দেশের ২২তম রাষ্ট্রপতি পদে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন লাভ করায় মোহাম্মদ সাহাবুদ্দিনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

আজ এক অভিনন্দন বার্তায় প্রতিমন্ত্রী বলেন, রাষ্ট্রপতি পদে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মোহাম্মদ সাহাবুদ্দিন-এর মনোনয়ন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দূরদর্শিতা, রাজনৈতিক প্রজ্ঞা ও বিচক্ষণতার পরিচায়ক।

বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোহাম্মদ সাহাবুদ্দিন মাঠের রাজনীতি করেছেন, রাজনীতি করতে গিয়ে নিজের জীবনের ঝুঁকি নিয়েছেন। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ করেছেন এবং একারণে কারাবরণও করেছেন।

সবমিলিয়ে তিনি একজন পরীক্ষিত নেতা ও অসাধারণ ব্যক্তিত্ব। প্রতিমন্ত্রী এসময় দেশের ২২তম রাষ্ট্রপতি হিসেবে মোহাম্মদ সাহাবুদ্দিন চূড়ান্তভাবে নির্বাচিত হয়ে দেশ ও জাতিকে সঠিক পথে পরিচালিত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য, আওয়ামী লীগের বর্তমান উপদেষ্টা পরিষদের সদস্য মোহাম্মদ সাহাবুদ্দিন ১৯৪৯ সালে পাবনায় জন্মগ্রহণ করেন। তিনি পেশায় একজন আইনজীবী।

এর আগে তিনি জেলা সিনিয়র দায়রা জজ এবং দুর্নীতি দমন কমিশনের একজন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। মহান মুক্তিযুদ্ধে প্রত্যক্ষভাবে অংশগ্রহণকারী মো. সাহাবুদ্দিন ১৯৭১ সালে পাবনা জেলার স্বাধীন বাংলা ছাত্র সংগ্রাম পরিষদের আহ্বায়ক ছিলেন। বঙ্গবন্ধু হত্যার পর তিনি দীর্ঘ তিন বছর কারাগারে বন্দি ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com