বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাজাপুরে ইয়াবাসহ কারবারি র‍্যাবের জালে

মো. নুরুজ্জামান, ঝালকাঠি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ২৯৭ বার

ঝালকাঠির রাজাপুর উপজেলার মঠবাড়ি থেকে ফুয়াদ হাওলাদার নামের ১৯ বছর বয়সী এক মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব। আটককৃত ফুয়াদের কাছ থেকে ৪৫ পিচ নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

সোমবার ১৪ মার্চ দুপুর আড়াইটায় রাজাপুর উপজেলার মঠবাড়ি ইউনিয়নের পূর্ব বাদুরতলা মুন্সিবাড়ি ব্রিজ এলাকা থেকে ইয়াবা বিক্রি করার সময় ফুয়াদকে গ্রেপ্তার করা হয় বলে তথ্য নিশ্চিত করেছে র‍্যাবের ডিএডি আনসার আলী। আটক ফুয়াদ রাজাপুরের পূর্ব বাদুরতলা এলাকার হালিম হাওলাদারের ছেলে।

সোমবার সন্ধায় ফুয়াদকে রাজাপুর থানায় সোপর্দ করেছে র‍্যাব।

এ ঘটনায় র‍্যাবের পক্ষ থেকে দুইজনকে আসামী করে রাজাপুর থানায় একটি এজাহার দায়ের করা হয়েছে। এজাহারের অপর আসামীর নাম আনোয়ার মল্লিক।

সে ফুয়াদের সহযোগী। ৩০ বছর বয়সী আনোয়ার একই গ্রামের শমসের মল্লিকের ছেলে। ফুয়াদকে আটকের সময় আনোয়ার পালিয়ে গেছে বলে জানিয়েছে র‍্যাব কর্মকর্তা জিএম আনসার আলী।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) পুলক চন্দ্র রায় বলেন, ফুয়াদ ও আনোয়ার মল্লিকের বিরুদ্ধে র‍্যাবের দেয়া এজাহারটি রাজাপুর থানায় নিয়মিত মামলা হিসেবে রুজু করা হয়েছে। ওসি আরো জানায় আটক ফুয়াদকে মাদক আইনে গ্রেফতার দেখানো হয়েছে, মঙ্গলবার তাকে ঝালকাঠি আদালতে পাঠানো হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com