শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

যারা দেশের উন্নয়ন মেনে নিতে পারছে না তাঁরা দেশের শত্রু-মোঃ নুরুজ্জামান বিশ্বাস এমপি

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : সোমবার, ৪ জুলাই, ২০২২
  • ২৯৮ বার
যারা দেশের উন্নয়ন মেনে নিতে পারছে না তাঁরা দেশের ভালো চায় না। তাঁরা দেশের শত্রু। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে বাংলাদেশকে বিশ্বদরবারে পরিচিতি করিয়েছেন।
আজ সোমবার পাবনার আটঘরিয়ায় ২০২২-২৩ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে আমন ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নুরুজ্জামান বিশ্বাস উপরোক্ত কথাগুলো বলেন।
তিনি এসময় আরও বলেন কৃষি ক্ষেত্রে সাফল্যের কথা তুলে ধরে বলেন, সরকার প্রতিনিয়ত কৃষকের উন্নয়নের জন্য কৃষি বিজ্ঞানিদের কাজ করানো হচ্ছে।
উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম, আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসুর সভাপতিত্বে এসময় স্বাগত বক্তব্যদেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ সজীব আল মারুফ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবোত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোহাঈম্মীন হোসেন চঞ্চল।
এই কর্মসূচির আওতায় ৫ টি ইউনিয়ন ও পৌরসভার ৯৫০ জন কৃষকের মাঝে ৫ কেজি আমন ধানের বীজ, ১০ কেজি ডিএপি ও ১০ এমওপি সারসহ কৃষি উপকরণ বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com