বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

যশোরে বিধিনিষেধ ভঙ্গে ২৯,৮০০ জরিমানা আদায়

মো. জিল্লুর রহমান, যশোর
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৪৫৩ বার

করোনা সংক্রমন রোধে যশোরসহ সারাদেশে চলছে কঠোর বিধিনিষেধ। এর মধ্যেও কিছু মানুষ এলোমেলো ঘুরাফেরা করছে। যারা বিধিনিষেধ উপেক্ষা করে বাইরে অযথা ঘুরাফেরা করছেন, তাদেরকে সচেনতার পাশাপাশি অনেককে মামলা ও জরিমানা করছে প্রশাসন।

 

মঙ্গলবার (২৭ জুলাই) জেলায় ৫৫ মামলায় ২৯ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

 

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সায়েমুজ্জামান জানিয়েছেন, মঙ্গলবার জেলার বিভিন্ন উপজেলার প্রতিটি এলাকাতে মোবাইল কোর্ট পরিচালনা করেছেন ম্যাজিস্ট্রেটগণ। শহরের বিভিন্ন এলাকা ও উপজেলা মিলে একদিনে ১২ টি অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় ৫৫ মামলায় ২৯ হাজার ৮০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

এর মধ্যে যশোর পৈার এলাকায় দশ মামলায় তিন হাজার ৩০০ টাকা, সদর উপজেলায় তিন মামলায় এক হাজার ৫০০ টাকা, শার্শায় ছয় মামলায় তিন হাজার ২০০ টাকা, চৌগাছায় চার মামলায় দুই হাজার ৫০০ টাকা, ঝিকরগাছায় তিন মামলায় এক হাজার ২০০ টাকা, মনিরামপুরে চার মামলায় দুই হাজার ৬০০ টাকা, কেশবপুরে ১৬ মামলায় নয় হাজার ৭০০ টাকা ও অভয়নগরে নয় মামলায় তিন হাজার ৩০০টাকা জরিমানা আদায় করা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com