বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

ময়মনসিংহের গৌরীপুরে মহানবী (সাঃ) এর আদর্শ জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ
  • আপডেট টাইম : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ১৪০ বার

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) ১৪৪৩ হিজরী উপলক্ষে বধবার (২০ অক্টোবর) ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসন ও ইসলামিক ফাউন্ডেশন এর উদ্যোগে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর আদর্শ জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও দোয়া মা উপজেলার হফিল অনুষ্ঠিত হয়েছে।

 

৫৭০ খৃীস্টাব্দের ১২ই রবিউল আউয়াল জন্মগ্রহণ করেছিলেন, প্রাক-ইসলামী যুগে যখন চরম উচ্ছৃঙ্খলতা, পাপাচার, দুরাচার, ব্যাভিচার, মিথ্যা, হত্যা, লুন্ঠন, মদ্যপান, জুয়ায় ভরপুর ছিল। অন্যায়-অপরাধ, দ্বন্ধ-সংঘাত, সন্ত্রাস-নৈরাজ্য, নৈরাশ্য আর হাহাকার বিরাজ করছিল ঠিক এমন সময় মানবতার মুক্তির দিশারি সর্বশ্রেষ্ঠ মহামানব সর্বশেষ নবী ও রাসুল হযরত মুহাম্মদ (সাঃ) সারা জাহানের মুক্তির দিশারি হিসেবে আবির্ভূত হন।

 

রাসুল (সাঃ) হলেন বিশ্ব মানতার জন্য আল্লাহর এক অনন্য রহমত স্বরুপ প্রেরিত। মহান বিশ্ব প্রতিপালক ঘোষণা করেছেন, “আমি আপনাকে প্রেরণ করেছি বিশ্ব জগতের জন্য বিশেষ রহমত স্বরুপ।” ইসলামিক ফাউন্ডেশন সম্মেলন কক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ, অফিসার ইনচার্জ গৌরীপুর থানা খান আব্দুল হালিম সিদ্দিকী, ফিল্ড সুপারভাইজার, ইসলামিক ফাউন্ডেশন মোঃ সায়েদুল আলমসহ গৌরীপুর উপজেলাধীন বিভিন্ন মসজিদ মাদরাসার সম্মানিত ইমাম ও মুহতামিমগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com