বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানবতার ফেরীওয়ালা চরবাড়িয়ার রাসেল

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৫১৭ বার

মানুষের সেবা করতে জনপ্রতিনিধি কিংবা কোন অনুমতির প্রয়োজন নেই। দরকার একটু সৎ ইচ্ছা। আর সেই ইচ্ছাটি মানুষকে এগিয়ে দেয় শতশত মাইল সামনে। সাধারন মানুষের ভালোবাসায় সিক্ত হতে বাড়ি কিংবা গাড়ি উপহার দেয়া লাগেনা। প্রয়োজন হয় একটু অন্ধকারে বাতি জ্বালানো। ঠিক তেমনী কিছু ঘটনার সৃস্টি করলো বরিশালের চরবাড়িয়া ইউনিয়নের একটি ওয়ার্ডের নবাগত ইউপি সদস্য (মেম্বার) রাসেল হাওলাদার।

যিনি নিজের অর্থায়নে নিজ নির্বাচনী এলাকাসহ ওই ইউনিয়নের বহু এলাকায় গোপনে আবার কখনো প্রকাশ্যে সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে নিজেকে করেছে মানবতার ফেরিওয়ালা।
ছোট্ট এই বয়সেই এলাকার মানুষের পছন্দের পাত্র হয়ে উঠেছে বরিশাল সদর উপজেলার ৩ নং চরবাড়িয়া ইউপির ৮ নং ওয়ার্ডের মেম্বার মো. রাসেল হাওলাদার।

সর্বনাশা কীর্তনখোলা নদীর তীব্র ভাঙ্গনের মুখে পড়ে গোটা চরবাড়িয়া ইউনিয়ন জনবিছিন্ন এলাকায় পরিনত হয়েছে। মুল সড়কের পাশাপাশি শাখা সড়কগুলোও ভেঙ্গে একাকার। তেমনী একটি সড়ক ফকিরবাড়ি স্কুল থেকে প্রায় আধা কিলোমিটার পর্যন্ত নদীগর্ভে গিয়ে এলাকার মানুষের দুর্ভোগ যেন চরমে। সেই দুর্ভোগ কমাতে রাসেল হাওলাদার মেম্বারের শপথ গ্রহণের আগেই নিজ অর্থায়নে শুরু করেছে এলাকার উন্নয়নমুলক কাজ।

বালুর বস্তা ফেলে তৈরী করেছে চলাচলের সড়ক ব্যবস্থা। এমনি ভাবে একটি নয় বেশ কয়েকটি সড়কেরই উন্নয়নের কাজ হয়েছে তার হাত ধরে নিজ খরচে। তাই এলাকা বাসীর চাহিদা মেটাতে নিজেকে আরো সপে দিতে প্রস্তুত বলে জানান রাসেল হাওলাদার।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com