শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বিসিসির স্ট্রীট লাইন থেকে অবৈধভাবে সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে মালমাল জব্দ : পাঁচ লাখ টাকা ক্ষতিপূরণ চেয়ে চিঠি

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২
  • ১০৯ বার

বরিশাল সিটি কর্পোরেশনের স্ট্রীট লাইন থেকে অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগের মাধ্যমে আবাসিক ভবন ও ব্যবসা প্রতিষ্ঠানে বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে নগরীর ২৬ নম্বর ওয়ার্ডের জাগুয়ার হাট কালিজিরা বাজার এলাকায় অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগের মালামাল জব্দের পাশপাশি ক্ষতিপূরণ বাবদ ৫ লাখ টাকা চেয়ে এক ব্যক্তিকে চিঠি প্রদান করা হয়েছে।

চিঠিতে ক্ষতিপূরনের অর্থ জমা প্রদানে ব্যর্থ হলে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কথা বলা হয়েছে। বিসিসির প্রশাসনিক কর্মকর্তা স্বপন কুমার দাস জানান, কর্পোরেশনের বৈদ্যুতিক শাখা থেকে অবৈধ বৈদ্যুতিক সংযোগের বিষয়ে বুধবার রাতে নগরীর জাগুয়ার হাট কালিজিরা বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় ওই এলাকার জনৈক মো: মোনাব্বুর হোসাইন খাঁনের আবাসিক ভবন খাঁন টাওয়ার এবং ব্যবসা প্রতিষ্ঠান খাঁন ব্রাদার্সে বরিশাল সিটি কর্পোরেশনের স্ট্রীট লাইন থেকে অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহারের বিষয়টি পরিলক্ষিত হয়।

এসময় আভিযানিক টিম অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগের মালামাল জব্দ করে।

এব্যাপারে বৃহস্পতিবার বরিশাল সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা স্বাক্ষরিত এক পত্র অভিযুক্ত মো: মোনাব্বুর হোসাইন খাঁনের কাছে পাঠানো হয়।

পত্রে উল্লেখ করা হয়, কর্পোরেশনের স্ট্রীট লাইন থেকে অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগের মাধ্যমে আবাসিক ভবন ও ব্যবসা প্রতিষ্ঠানে বিদ্যুৎ ব্যবহারের ফলে কর্পোরেশনের পাঁচ লাখ টাকার আর্থিক ক্ষতি সাধিত হয়।

এ অবস্থায় অভিযুক্তকে ক্ষতিপূরণের অর্থ কর্পোরেশনের তহবিলে জমা দিতে বলা হয়েছে। ব্যর্থতায় এব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বিসিসির প্রশাসনিক কর্মকর্তা অবৈধ সংযোগের মাধ্যমে বিদ্যুৎ ব্যবহার না করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, অবৈধ বিদ্যুৎ ব্যবহারকারীদের বিরুদ্ধে কর্পোরেশনের চলমান অভিযান আরো জোরদার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com