বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই কিশোর নিহত

মোঃ রমজান আলী, গাজীপুর
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৬০৪ বার

গাজীপুরের শ্রীপুরে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী কিশোর নিহত হয়েছে।

 

আজ মঙ্গলবার (১৫ জুন) পাঁচটার দিকে উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের এসিআই গেট এলাকায় এঘটনা ঘটে। নিহত তরিকুল ইসলাম (১৮) কাপাসিয়া উপজেলার কান্দানিয়া গ্রামের অলি উল্ল্যাহ্র ছেলে ও মেহেদী হাসান (১৯) একই গ্রামের আব্দুল হকের ছেলে। শ্রীপুর থানা উপ-পরিদর্শক (এসআই) মাহবুব হাসান জানান, মঙ্গলবার বিকেলে তরিকুল ও মেহেদী হাসান একই মোটরসাইকেল যোগে কাপাসিয়া থেকে গাজীপুরের দিকে যাচ্ছিল।

 

পথিমধ্যে শ্রীপুর উপজেলার রাজাবাড়ি এলাকায় পৌঁছলে গাজীপুর থেকে কাপাসিয়াগামী রাজদূত পথের সাথী পরিবহনের একটি বাসের সাথে তাদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে তরিকুল ইসলাম ঘটনাস্থলে ও মেহেদী হাসান হাসপাতালে নেয়ার পথে মারা যান। ঘাতক বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান, শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com