বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বাউফলে শিক্ষার্থী হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩
  • ১৩২ বার

পটুয়াখালীর বাউফল উপজেলার ইন্দ্রকুল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির দুই শিক্ষার্থী মো. নাফিজ মোস্তফা আনসারী (১৫) ও মো. মারুফ হোসেনকে (১৫) পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে নিহত দুই ছাত্রের স্বজন, সহপাঠী, অভিভাবক ও শিক্ষকরা।

মঙ্গলবার বেলা ১১ টার দিকে বাউফল পৌরসভার গোলাবাড়ি থেকে বিক্ষোভ মিছিল করে বাউফল প্রেসক্লাবের সামনের সড়ক হয়ে উপজেলা চত্বরে গিয়ে মানববন্ধন করে।

মানববন্ধনের নাফিজের মা নার্গিস বেগম বলেন, আমার একটাই দাবি, আমার একমাত্র পুত্র সন্তানকে যারা প্রকাশ্যে খুন করেছে তাদের ফাঁসি চাই। এছাড়াও উপস্থিত স্থানীয়রা বলেন, খুনিরা সবাই কিশোর গ্যাংয়ের সদস্য। নবম শ্রেণির ছাত্র হলেও দুজনের বয়স ১৮ বছরের বেশি।

এর আগে ২২ মার্চ বিকেলে বাউফল উপজেলার ইন্দ্রকুল উচ্চবিদ্যালয়ের কাছে পূর্ববিরোধের জেরে হামলায় দুই ছাত্র নিহত হয়।

জানা গেছে, গায়ে ধাক্কা লাগার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা-কাটাকাটি হয়। ওই ঘটনার জেরে বিদ্যালয় থেকে বাড়িতে ফেরার পথে একই বিদ্যালয়ের নবম শ্রেণির কয়েকজন শিক্ষার্থী দশম শ্রেণির শিক্ষার্থী নাফিজ, মারুফ ও সিয়ামের ওপর হামলা চালায়।

এ সময় পিটিয়ে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারুফ, সিয়াম ও নাফিজকে গুরুতর জখম করে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে মারুফ ও নাফিজকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পর চিকিৎসক ওই দুজনকে মৃত ঘোষণা করেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিচুল হক বলেন, এজাহারভুক্ত ছয় আসামিকেই গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com