শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালে জাতীয় যুব দিবসে আলোচনা সভা, সম্মাননা প্রদান, সনদপত্র ও যুব ঋণের চেক বিতরণ

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৮৪ বার

প্রশিক্ষিত যুব, উন্নত দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ – এই স্লোগান নিয়ে আজ ১ নভেম্বর, মঙ্গলবার সকাল ১০টায় জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর বরিশালের আয়োজনে সার্কিট হাউস সম্মেলন কক্ষে জাতীয় যুব দিবস-২০২২ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, সম্মাননা প্রদান, সনদপত্র ও যুব ঋণের চেক এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক, জসীম উদ্দীন হায়দার। বিশেষ অতিথি ছিলেন ডিআইজি, বরিশাল রেঞ্জ, এসএম আখতারুজ্জামান, পুলিশ সুপার, ওয়াহিদুল ইসলাম পিপিএম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা, ডাঃ নূরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইকবাল হোসাইন পিপিএম, উপ-পরিচালক, যুব উন্নয়ন অধিদপ্তর, মোঃ আবদুল কাদের, বীর মুক্তিযোদ্ধা কে এস এ মহিউদ্দিন মানিক বীর প্রতিক, সিনিয়র সহ-সভাপতি, জেলা আওয়ামী লীগ, মোঃ হোসেন চৌধুরীসহ বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তর এর কর্মকর্তা, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি ও যুব উদ্যোক্তরা উপস্থিত ছিলেন।

শুরুতে নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গণ থেকে প্রধান অতিথি বিভাগীয় কমিশনার, এর নেতৃত্বে র‌্যালি বের হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সার্কিট হাউজ সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়।

শুরুতে অতিথিরা যুব দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন। পরে দিবসটি উপলক্ষে ১৯ জন যুব উদ্যোক্তাদের মাঝে যুব ঋণের আওতায় ১১ লাখ ৯০ হাজার টাকার চেক হস্তান্তর করা হয়।

পাশাপাশি তিনজন আত্মকর্মী ও দুই সংগঠকদের মাঝে সম্মাননা প্রদান ও সনদ বিতরণ করেন প্রধান অতিথি, বিভাগীয় কমিশনার মোঃ আমিন উল আহসান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com