শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

বরিশালের দড়িরচর খাজুরিয়ায় ইউপি চেয়ারম্যানের রামদা নিয়ে সদস্যকে ধাওয়ার ভিডিও ভাইরাল

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৬৩ বার

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলায় ধারালো অস্ত্র (রামদা) নিয়ে ইউপি সদস্যকে চেয়ারম্যান
ধাওয়া করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আজ শুক্রবার (২০ অক্টোবর) সকালে উপজেলার দড়িরচর খাজুরিয়া ইউনিয়নের ষ্টিমারঘাট বাজারে এ ঘটনা ঘটে। এনিয়ে থানায় পাল্টাপাল্টি অভিযোগ দিয়েছে ইউপি সদস্য ও চেয়ারম্যান।

দড়ির চর খাজুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো. মোস্তফা রাঢ়ী ও ৪ নম্বর ওয়ার্ডের সদস্য মো. বাচ্চু দেওয়ানের সাথে এ ঘটনায় ঘটেছে।

ইউপি সদস্য বাচ্চু দেওয়ান বলেন, চেয়ারম্যানের নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ১৫ দিন পূর্বে বরিশাল জেলা প্রশাসক ও মেহেন্দিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে ১০ সদস্য অনাস্থা দিয়েছেন।

শনিবার তারা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করার ঘোষনা দিয়েছেন। এ জন্য চেয়ারম্যান মোস্তফা তার ওপর ক্ষুদ্ধ হয়েছে।

বাচ্চুর অভিযোগ শুক্রবার সকাল ৭টার দিকে ষ্টিমারঘাট বাজারের একটি দোকানে চা পান করছিলেন। এ সময় ইউপি চেয়ারম্যান এসে অকথ্য ভাষায় গালি দেয়। এক পর্যায়ে রামদা নিয়ে তাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে। তখন স্থানীয়রা এসে চেয়ারম্যানের হাত থেকে
রক্ষা করেছে।

ইউপি সদস্য আরো জানান, এ ঘটনায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। ইউপি চেয়ারম্যান মোস্তফা পাল্টা অভিযোগ করে বলেন, তিনি সকালে বাজারে গেলে ইউপি সদস্য বাচ্চু ও তার ছেলে আকবর সহ ১০/১২ জন হামলা করে। তারা মারধর করে হাত ভেঙ্গে দিয়েছে।

এছাড়াও তার কাছে থাকা এক লাখ টাকা ছিনিয়ে নিয়েছে। তাকে হত্যার উদ্দেশ্যে নিয়ে আসা রামদা নিজেকে রক্ষায় ছিনিয়ে নিয়েছেন। তখন ভিডিও করে ভাইরাল করা হয়েছে বলে দাবি ইউপি চেয়ারম্যানের।

এ ঘটনায় রাতে মেহেন্দিগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন বলে জানান তিনি। এ বিষয়ে মেহেন্দিগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম বলেন, দুই পক্ষের অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com