বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ফরিদপুরে করোনা শনাক্ত ও মৃত্যুর হার কমেছে

এহসান রানা, ফরিদপুর
  • আপডেট টাইম : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৫১৮ বার
প্রতিকী ছবি

ফরিদপুরে সপ্তাহের মধ্যে করোনা শনাক্ত ও মৃত্যুর হার কমেছে আজ রোববার পর্যন্ত । গত ২৪ ঘন্টায় ফরিদপুর পিসিআর ল্যাবে ৩৭৫ নমুনা পরীক্ষার মধ্যে শনাক্ত হয়েছে ১৫৪ জন আর এই সময়ে করোনায় মারা গেছে ৬ ব্যক্তি। শনাক্তের হার ৪০.০৪ শতাংশ। যা গত সাত দিনে ৪৫ থেকে ৫৬ শতাংশের মধ্যে শনাক্ত ছিলো।

ফরিদপুর সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানিয়েছেন, ফরিদপুরের পিসিআর ল্যাবে গত ২৪ ঘন্টায় মোট নমুনা পরীক্ষা হয়েছে ৩৭৫ টি এর মধ্যে শনাক্ত হয়েছে ১৫৪। আক্রান্তের হার ৪০.০৪। জেলায় মোট আক্রান্ত হয়েছে ১৪ হাজার ৬০১ জন, সুস্থ হয়েছে ১১ হাজার ৯৬৭ জন।

ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. সাইফুল রহমান জানান, গত ২৪ ঘন্টায় চিকিৎসাধীন অবস্থায় ৬ ব্যক্তির মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনায় ২ এবং উপসর্গ নিয়ে আরো ৪।

তিনি আরো বলেন, এই মৃত্যুর মধ্যে ফরিদপুর জেলায় ৪ জন এবং পাশ্ববর্তী জেলার ২ জন।

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের আইসিইউয়ে চিকিৎসাধীন রয়েছে ১৫ ব্যক্তি এবং করোনা সাধারণ ওয়ার্ডে ভর্তি রয়েছে ৩৭৩ জন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com