শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
ফায়ার সার্ভিসকে ১১টি স্পেশাল লেডারের গাড়ি দিয়েছে দুর্যোগ মন্ত্রণালয় ময়মনসিংহের ফুলবাড়িয়ার সাবেক এমপি এবং ওসিসহ ১৮৫ জনের নামে মামলা কালিয়াকৈরে এক যুবকের ঝুলন্ত মৃতদেডহ উদ্ধার বিএনপি নেতার বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে আ’লীগ নেতার সভাপতিত্বে বিএনপির নেতার মানববন্ধন ছোট ফেনী নদীতে নৌকা উল্টে নরসুন্দর নিখোঁজ শিবচরে এক হিন্দু ব্যবসায়ীর মাথায় হাতুড়ি পেটা বরিশাল মহাশ্মশান কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে কোন গৃহহীন থাকবে না-পানিসম্পদ প্রতিমন্ত্রী

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ৮৩ বার
পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে এদেশে কেউ গৃহহীন থাকবে না।
গৃহহীনদের তালিকা করে পর্যায় ক্ষমে তাদের বাসস্থান তৈরী করে দেবার কাজ অব্যাহৃত রয়েছে। বঙ্গবন্ধুর দেখানো পথ অনুসরণ করে তার কন্যা শেখ হাসিনা এ দেশের অসহায় দুঃখী মানুষের মুখে হাসি ফোটানার লক্ষে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।
সকালে ১০০ শত সেতুর উদ্বোধন করেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।
এসময় তিনি বরিশালে আসবেন বলেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে জানিয়েছেন।
বর্তমান সরকার অসহায় মানুষদের বাড়ি ঘর নির্মাণ করে দিচ্ছে। সোমবার (৭ নভেম্বর) বিকেল ৪ টায় নগরীর বান্দ রোডস্থ পানি উন্নয়ন বোর্ডের রেস্ট হাউজের শেখ রাসেল স্মৃতি মিলনায়তনে বরিশাল সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাহিদ ফারুক বলেন, আওয়ামী লীগ সরকার রাষ্ট্রক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের উন্নয়ন হয়, দেশ এগিয়ে যাবে, এগিয়ে যাচ্ছে। গ্রাম হচ্ছে শহর। প্রত্যেক ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গেছে।
শহরের সকল সুবিধা পৌছে যাচ্ছে প্রতিটি গ্রামে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় দেশ এগিয়ে চলেছে। তিনি বেঁচে থাকতে একটা মানুষও না খেয়ে থাকবে না।
এসময় বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে শিক্ষা প্রতিষ্ঠান সহ অসহায় পরিবাবের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করেন প্রতিমন্ত্রী।
বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মনিজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, বরিশাল সদর উপজেলার ৮নং চাঁদপুরা ইউনিয়ন এর চেয়ারম্যান মোঃজাহিদ হোসেন সহ বরিশাল জেলা মহানগর আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com