শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

পৃথক হত্যা মামলার তিনজনকে আটক করেছে বরিশাল র‌্যাব-৮

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ৬৫ বার

পটুয়াখালীর বাউফলে বলাৎকারের শিকার হওয়া মাদ্রাসা ছাত্রের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত প্রধান শিক্ষক র‌্যাব-৮ পিরোজপুর থেকে গ্রেফতার করেছে।

২৮ আগস্ট সোমবার পিরোজপুর জেলার নেছারাবাদ থানাধীন গুয়ারেখা ইউনিয়নের বরতকাঠি এলাকা হতে পিরোজপুর জেলার ১৩ বছর বয়সী কিশোরকে জোরপূর্বক বলাৎকারে মৃত্যু হওয়ার অভিযোগে প্রধান আসামী মোঃ সেলিম গাজী (৩৮), পিতাঃ মোঃ আবুল কালাম গাজী, সাং-বড় ডালিমা ০৮ নং ওয়ার্ড, থানা-বাউফল, জেলা-পটুয়াখালী’কে আটক করা হয়।

ঘটনার বিবরণে জানা যায় যে, আসামী মোঃ সেলিম গাজী, বড় ডালিমা মদিনাতুল উলুম কওমিয়া হাফিজিয়া ও নুরানী কিন্ডার গার্ডেন মাদ্রাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা পরিচালক, গত ২৩ অক্টোবর ২০২২ তারিখ ভিকটিম, শিক্ষক এবং সকল শিক্ষার্থীদের সাথে পটুয়াখালী জেলাধীন কুয়াকাটা সমুদ্র সৈকতে শিক্ষা সফরে গমন করে। শিক্ষা সফরে অবস্থানকালীন রাত আনুমানিক ১১ টার সময় আসামী যৌন-কামনা চরিতার্থ করার উদ্দেশ্যে ইচ্ছার বিরুদ্ধে ভিকটিম এর সাথে যৌন সঙ্গম করে এবং উক্ত ঘটনা কাউকে না বলার জন্য বিভিন্ন রকমের ভয়ভীতি দেখায়।

পরবর্তীতে আসামী মোঃ সেলিম গাজী (৩৮) ভিকটিমকে বিভিন্ন সময় তার রুমে ডেকে নিয়ে ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার যৌন সঙ্গম করে এবং কাউকে না বলার জন্য ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রাখে। গত ০২ আগস্ট বিকাল আনুমানিক ৬ টায় ভিকটিম অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষ করে বাড়িতে ফেরত নিয়ে আসা হয় । পরবর্তীতে শারীরিক অবস্থার অবনতি ঘটলে ঢাকাস্থ ফাইলেরিয়া জেনারেল হাসপাতাল হতে চিকিৎসা শেষে আরও উন্নত চিকিৎসার জন্য গত ৭ আগস্ট ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজের চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ভিকটিমকে ১৩ আগস্ট মহাখালী ক্যান্সার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ২৫ আগস্ট সন্ধ্যা ঘটিকায় ভিকটিম মৃত্যুবরন করে।

পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে পটুয়াখালী জেলার বাউফল থানায় নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(২) আইনে একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৬।

র‌্যাব-৮, সিপিএসসি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বর্ণিত মামলার প্রধান ও একমাত্র আসামী মোঃ সেলিম গাজী (৩৮) আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে পিরোজপুর জেলার নেছারাবাদ থানাধীন গুয়ারেখা ইউনিয়নের বরতকাঠি এলাকায় অবস্থান করছে। র‌্যাব-৮,সিপিএসসি এর একটি আভিযানিক দল উক্ত সংবাদের ভিত্তিতে গত দিবাগত রাত ২টার সময় পিরোজপুর জেলার নেছারাবাদ থানাধীন গুয়ারেখা ইউনিয়নের বরতকাঠি এলাকা হতে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে উল্লেখিত নারী ও শিশু নির্যাতন আইন মামলার একমাত্র আসামীকে পটুয়াখালী জেলার বাউফল থানা পুলিশের নিকট হস্তান্তর করা হবে।অপ

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com