বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনার ঈশ্বরদীতে মাদকাসক্তের মটরসাইকেল চাপায় এক পথচারীর মৃত্যু নিয়ে নানা নাটকীয়

মুরাদ হোসেন, হাবিপ্রবি
  • আপডেট টাইম : সোমবার, ২৩ আগস্ট, ২০২১
  • ১৫৯ বার
ফাইল ফটো
ঈশ্বরদীর জয়নগরে দেওয়ান সবুজ নামের এক মাদকসক্তের মটর সাইকেল চাপায় তোরাব আলী (৬০) নামের এক পথচারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
গত ১৫ আগষ্ট সন্ধার সময় দাশুড়িয়া-কুষ্টিয়া মহাসড়কের জয়নগর বোর্ড অফিস মোড় সংলগ্ন নিউ সুপ্রভাত হোটেলের সামনে এই দূর্ঘটনা ঘটে। রাজনৈতিক প্রভাব খাটিয়ে নিহতের পরিবারকে ভয়ভীতি দেখিয়ে ঘটনাটি ধামাচাপা দিলেও মামলা করে পাকশী হাইওয়ে পুলিশ।
তবে মামলার এজাহারে মূল আসামীর নাম উলে­খ করা হয়নি। তারা জানান, ঘটনার সময় দেওয়ান সবুজকে মটর সাইকেল সহ আটক করা হলেও স্থানীয় রাজনৈতিক প্রভাবে তাকে ছেড়ে দেওয়া হয়, এটা জানার পরও হাইওয়ে পুলিশ কেন সবুজের নাম উলে­খ না করে মামলা করলো তা বোধগম্য হচ্ছে না? তবে পাকশী হাইওয়ে পুলিশ বলছে, তদন্তে দেওয়ান সবুজের নাম এসেছে।
তাকে গ্রেফতারের পর এজাহারে নাম অর্ন্তভূক্ত করা হবে। ইতিমধ্যেই সবুজকে ধরতে তাঁর বাড়িতে অভিযান চালানো হয়েছে। গত ৭ দিন অতিবাহিত হলেও দেওয়ান সবুজ গ্রেফতার না হওয়ায় ক্ষোভ জানিয়েছেন ভুক্তভোগী পরিবারের সদস্যরা। এদিকে ঘটনাটি ধামাচাপা দিতে ঈশ্বরদীর সাংবাদিকদের একটি পক্ষ বেশ চেষ্টা তদবির চালিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।
প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ সুত্র জানায়, ঘটনার দিন সন্ধ্যায় জয়নগর মধ্যপাড়া গ্রামের বাসিন্দা মৃত কেরামত আলীর ছেলে সোহরাব হোসেন (৬০) বাড়ি থেকে বের হয়ে জয়নগর বোর্ড অফিস মোড়ে যাওয়ার সময় উক্ত ঘটনাস্থলে পৌছা মাত্র বিপরীত দিক থেকে বেপরোয়া ভাবে দ্রুত গতিতে মদ্যপ অবস্থায় দেওয়ান সবুজ মটর সাইকেল চালিয়ে তাকে চাপা দেয়।
সে সময় সোহরাব হোসেন মাথায় প্রচন্ড আঘাত প্রাপ্ত হলেও মটর সাইকেলসহ দেওয়ান সবুজ রাস্তার উপর ছিটকে পরে। স্থানীয়রা ঘাতক মটর সাইকেল চালক দেওয়ান সবুজকে আটক করলেও রাজনৈতিক চাপ এবং পালিয়ে না যাওয়ার আশ্বাসে তাকে ছেড়ে দেয়া হয়। পরে গুরুতর আহত সোহরাব হোসেন মারা গেলে এলাকা ছেড়ে পালিয়ে যায় দেওয়ান সবুজ। খবর পেয়ে ঘটনার তদন্তে নামে পাকশী হাইওয়ে পুলিশ।
অবস্থার বেগতিক দেখে দেওয়ান সবুজ স্থানীয় রাজনৈতিক প্রভাব খাটিয়ে নিহতের পরিবারকে চাপ দিয়ে তাদের মূখ বন্ধ করে দেয়। আর ঈশ্বরদীর কতিপয় সাংবাদিকদের মাধ্যমে ঘটনাটি ধামাচাপা দিতে পাকশী হাইওয়ে পুলিশকে চাপ দেয়। মূলত; তাদের চাপেই পাকশী হাইওয়ে পুলিশের এ এস আই কমলা কান্ত রায় বাদী হয়ে অজ্ঞাত চালক দেখিয়ে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করেন।
জয়নগর বোর্ড অফিস মোড়ের ব্যবসায়ীরা জানান, ঘটনার সময় দেওয়ান সবুজ মাতাল অবস্থায় ছিলেন। দ্রুত গতিতে বেপরোয়া ভাবে মটর সাইকেল চালানোর কারণেই এ দূর্ঘটনা ঘটেছে। ঘটনাটি ধামাচাপা দিতে বিভিন্ন মহল থেকে বেশ চেষ্টা তদবির চালানো হচ্ছে বলেও জানান তারা। সুত্রটি আরও জানায়, শেখের দাইড় পশ্চিম পাড়া গ্রামের মৃত মতিয়ার দেওয়ান এর ছেলে সবুজ দেওয়ান। এলাকায় নানা ধরণের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত। যা সরেজমিন তদন্ত করলেই বেড়িয়ে আসবে।
মামলার তদন্ত কর্মকর্তা পাকশী হাইওয়ে পুলিশের এস আই জাহাঙ্গীর আলম জানান, এজাহারে নাম উলে­খ না থাকলেও তদন্তে দেওয়ান সবুজের নাম উঠে এসেছে। তাকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। তাকে গ্রেফতারের পরই এজাহারে নাম অর্ন্তভুক্ত করা হবে। ইতিমধ্যেই দেওয়ান সবুজকে ধরতে এবং তার মটর সাইকেলটি উদ্ধারে একাধিকবার তার বাড়িতে অভিযান চালানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com