বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

পাবনায় পুলিশ মেমোরিয়াল ডে অনুষ্ঠিত

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০২৩
  • ১০৮ বার
পাবনা জেলায় পুলিশ বাহিনীতে কর্মরত বিভিন্ন সময়ে জননিরাপত্তা এবং আইনশৃংখলা রক্ষায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে পুলিশ মেমোরিয়ারল ডে পালন করা হয়েছে। সোমবার (১ মার্চ) পাবনা জেলা পুলিশ এ দিবসের আয়োজন করে।
এদিন সকালে জেলা পুলিশ সুপার কার্যালয় চত্বরে স্থাপিত শহীদ স্মৃতিস্তম্ভে প্রয়াত সকল শহীদ পুলিশ সদস্যের স্মরণে পুষ্পার্ঘ অর্পণ করে সম্মান জানান জেলা পুলিশ সুপারসহ শহীদ পরিবারের সদস্যরা।
পরে জেলায় কর্মরত পুলিশ সদস্য ও শহীদ পুলিশ সদস্যদের পরিবারের সকলকে সাথে নিয়ে একটি স্মরণ পদযাত্রা বের করা হয়। স্মরণ পদযাত্রাটি পাবনা পুলিশ সুপার কার্যালয় থেকে বের হয়ে পুলিশ লাইনস অডিটরিয়ামে গিয়ে শেষ হয়।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে পুলিশ লাইনস অডিটরিয়ামে আমন্ত্রিত অতিথিদের নিয়ে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও শহীদ পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠান।
পাবনার পুলিশ সুপার মোঃ আকবর আলী মুনসীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, পাবনার জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পিবিআই’র পুলিশ সুপার ফজলে এলাহী, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, পাবনা পৌরসভার মেয়র শরীর উদ্দীন প্রধান, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব।
নিহত পুলিশ সদস্যের পরিবারের সদস্যরা এসময় উপস্থিত ছিলেন। এসময় নিহত পুলিশ সদস্যের পরিবারকে নগদ অর্থসহ সম্মাননা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com