বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৩ অপরাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

নড়াইলে বিএনপির ৩ নেতা গুরুতর জখম

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
  • ৭ বার

নড়াইলে প্রতিপক্ষের হামলায় বিএনপি ও যুবদলের তিন নেতা মারাত্মক জখম হয়েছেন। সোমবার দুপুরে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে ধারালো অস্ত্র দিয়ে তিনজনকে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

আহতরা হলেন-মাইজপাড়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্মসম্পাদক হাবিবুল বাশার সুমন, ওয়ার্ড যুবদল সদস্য নাঈম হোসেন এবং মাইজপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি প্রার্থী লিপু সিকদার।

এর মধ্যে ধারালো অস্ত্রের কোপে সুমনের ডান হাতের তিনটি আঙ্গুল কেটে ঝুলে আছে। এছাড়া তার পিঠেও রড দিয়ে আঘাত করা হয়েছে। সুমনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া নাঈমের ঘাড় ও মাথায় কোপ এবং লিপুর পিঠে রড দিয়ে আঘাত করা হয়েছে। তাদের নড়াইল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দলীয় নেতাকর্মী ও ভুক্তভোগীরা জানান, সোমবার নড়াইল চৌরাস্তা এলাকায় অনুষ্ঠেয় নড়াইল জেলা বিএনপির সভায় আসার পথে দলীয় কার্যালয়ের কাছেই বিএনপি ও যুবদলের তিন নেতাকে কুপিয়ে জখম করে দলীয় প্রতিপক্ষরা। অভিযোগ রয়েছে, জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থকরা তিন নেতাকে কুপিয়ে জখম করেছে।

গুরুতর আহত তিন নেতা জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলামের সমর্থক বলে জানিয়েছেন ভুক্তভোগীরা। তাদের বাড়ি নড়াইলের মাইজপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায়। তারা মাইজপাড়া এলাকা থেকে জেলা বিএনপির সভায় আসছিলেন। অভ্যন্তরীণ দ্বন্দ্বের জেরে তাদের ওপর হামলা চালানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com