বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঢাকার হত্যা মামলার আসামি বরিশালে র‌্যাবের হাতে আটক

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
  • ৮ বার

র‌্যাব-৮, বরিশাল, সদর কোম্পানী এবং র‌্যাব-৪, সিপিসি-৩ কোম্পানীর একটি যৌথ অভিযানিক দল গোয়েন্দা তথ্যের আজ ২৪ সেপ্টেম্বর দুপুরে বরিশালের বিমানবন্দর থানাধীন সাতমাইল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হাইসিকিউরিটি কাশিমপুর কেন্দ্রীয় কারাগার হতে জেল পলাতক একজন মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত আসামী কয়েদি নং ৫২৬১/এ, মো: সোহেল রানা, পিতা: হানিফ আলী , সাং আউকপাড়া, থানা: আশুলিয়া কে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনার বিবরণ থেকে জানা যায়, ভিকটিম তানিম ২০১৭ সালের ২২ জুলাই সকাল ৯ টায় নিখোঁজ হন। এর তিনদিন পরে আশুলিয়ার খাগান গ্রামের জঙ্গল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ বেওয়ারিশ হিসেবে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তে করতঃ একটি অপমৃত্যু মামলা দায়ের করে। অপরদিকে তানিমকে খুঁজে না পেয়ে তার স্ত্রী নূরুন্নাহার ১০ আগস্ট কাফরুল থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। পরবতী গ্রেফতারকৃত আসামীসহ অন্যান্য আসামীরা তানিমের কণ্ঠ মোবাইল ফোনে ধারণ করে তার মাকে শুনিয়ে মুক্তি দেওয়ার আশ্বাসে বিকাশের মাধ্যমে টাকা আদায় করেন।

সেই মোবাইল ফোনের সূত্র ধরে প্রথমে গ্রেফতার হন সোহেল। তিনি আদালতে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরবতীর্তে, ওই মামলায় আদালত তাকে মৃত্যুদন্ড রায় ঘোষণা করেন।

গত ৬ আগস্ট দেশব্যাপী সংহিসতা ও সরকার পতনের উদ্ভুত সংকটময় পরিস্থিতিতে হাইসিকিউরিটি কাশিমপুর কেন্দ্রীয় কারাগারের অভ্যান্তরে দাঙ্গা—হাঙ্গামা সৃষ্টি করে কৌশলে কারাগার থেকে পালিয়ে যায়।

কাশিমপুর কারাগারের জেলার বাদী হয়ে উক্ত পলাতক আসামীদের বিরুদ্ধে গাজীপুরের কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় পলাতক কয়েদিদের গ্রেফতারে র‌্যাব দেশব্যাপী গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে এবং ছায়াতদন্ত শুরু করে।

তদন্তে দেখা যায় যে, পলাতক আসামীরা নিজ এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপন করছে। র‍্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার সহযোগিতায় গ্রেফতারকৃত আসামীর অবস্থান সনাক্ত করে র‌্যাব-৮, সদর কোম্পানী এবং র‌্যাব-৪, সিপিসি-৩ যৌথ অভিযান পরিচালনা করে উক্ত জেল পলাতক মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী মোঃ সোহেল রানা’কে গ্রেফতার করতে সক্ষম হয় ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com