বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ঝালকাঠিতে জনগনকে সচেতনে রাস্তায় পুলিশ সুপার

মো. ইসমাইল হাওলাদার, ঝালকাঠি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৪৯৫ বার
ঝালকাঠির করোনা সংক্রান্ত বিষয়ে জনগনকে সচেতন করছেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমীন
করোনা ভাইরাস আক্রান্ত কতটা ভয়াবহ সে বিষয়ে জনগনকে সচেতন করতে রাস্তায় রাস্তায় ছুটছেন ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমীন।
মঙ্গলবার সারাদিন জেলা পুলিশের কর্মকর্তাদের নিয়ে শহরের বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে পথচারীদের মাক্সপড়া, অপ্রোয়েজনে ঘর থেকে বের না হওয়াসহ বিভিন্ন রকম সচেতনতামূলক প্রচার চালিয়েছেন।
সরকারের ঘোষনানুযায়ী জরুরী সেবামূলক প্রতিষ্ঠান ছাড়া অন্যন্য দোকানপাঠ বন্ধ রাখতে ব্যবসায়ীদেরকে কঠোর হুশিয়ারীও দেন তিনি।
এ সময় তার সাথে ঝালকাঠির অতিরিক্তি পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. মঈনুল হক এবং সদর থানার ওসি মো. খলিলুর রহমানসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com