শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

ছেলের সন্ধানে পাগল প্রায় বাবা-মা নিখোঁজের ১৬দিন পরও মিলেনি হাবিবুর রহমান মেহেদীর সন্ধান

ডেক্স নিউজ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬৯ বার

নিখোঁজের ১৬ দিন পরও সন্ধান মিলেনি গাজীপুরস্থ বেঙ্গল প্লাস্টিক লেমিটেড কোম্পানীতে কর্মরত মো: হাবিবুর রহমান মেহেদীর (১৯)।

ছেলের সন্ধানে পাগল প্রায় বাবা এ কে এম মাহফুজুর রহমান ও মাতা সেলিনা বেগম। পরিবারের বড় ছেলের সন্ধানে গত দুই সপ্তাহ ধরে পুলিশ, র‌্যাবসহ আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারে দ্বারে ঘুরছেন বাবা।

এ ঘটনায় গত ৬ ফেব্রæয়ারি কাশিপুর থানায় জিডি করেছেন মাতা সেলিনা বেগম। জিডি নং-২৭৩। সন্তানকে ফিরে পেতে তিনি আইনশৃঙ্খলা বাহিনীসহ সবার সহযোগিতা কামনা করেন।

থানায় দায়ের করা সাধারণ ডায়েরী থেকে জানা গেছে, ময়মনসিংহ জেলাধীন ফুলবাড়িয়া থানার ভাটিপাড়া বালাশ্বর এলাকার বাসিন্দা মাহফুজুর রহমানের বড় ছেলে হাবিবুর রহমান মেহেদী গত দুই মাস ধরে গাজীপুরস্থ বেঙ্গল প্লাস্টিক অফিসে চাকরীরত ছিলেন।

গত ১ ফেব্রæয়ারি তার ব্যবহৃত মোবাইল নং-০১৫১৮৬৫৭৫১৫ এবং ০১৯০৫৩০৪১১৫ নাম্বারে কল করলে সেগুলো বন্ধ পাওয়া যায়। অদ্যবদি নাম্বার দুটি বন্ধ রয়েছে।

এরপর আত্নীয়স্বজনসহ চাকরীরত অবস্থায় বসবাসরত ভাড়া বাসার ঠিকানায় যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নি।

এছাড়া কর্মস্থল ও আশপাশের এলাকায়ও খোঁজাখুঁজি করে তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ হাবিবের মুখমন্ডল গোলাকার, উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি। গায়ের রং উজ্জল শ্যামলা।

নিখোঁজ হাবিবুর রহমান মেহেদীর বিষয়ে জানতে চাইলে কাশিমপুর থানার তদন্ত কর্মকর্তা রয়িহান উদ্দিন বলেন, আমরা হাবিবের সন্ধান পাওয়ার চেষ্টা করছি। তার ব্যবহৃত মোবাইল নাম্বারসহ সার্বিক বিষয়গুলো নিয়ে পুলিশ কাজ করছে।

এদিকে পরিবারের বড় ছেলের সন্ধান পেতে আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারে দ্বারে ঘুরছেন জামালপুর পল্লী বিদ্যুত অফিসে কর্মরত অসুস্থ পিতা এ কে এম মাহফুজুর রহমান।

এ প্রতিবেদকের কাছে অশ্রুসজল কন্ঠে বলেন, গত বছর এইচ এস সি পাশ করা ছেলে উচ্চশিক্ষার জন্য অনার্স ভর্তি পরীক্ষা দিয়েছিল।

কোথাও ভর্তি হতে না পেরে এবার আবারো ভর্তি পরীক্ষা দেয়ার প্রস্তুতি নিচ্ছিল।

যেহেতু এই সময়ে কোনো পড়ালেখা ছিল না, তাই অস্থায়ী চাকরীতে যোগ দেয়। তিনি জানান, তার ছেলে কোনো রাজনীতির সাথে জড়িত নন।

এমনকি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমেও সক্রিয় নন। কোথাও পরিবার বা ছেলের শত্রুতা আছে বলে জানা নেই। এছাড়া প্রেম ঘটিত কোনো বিষয়ও ছিলনা বলে তিনি জানান।

ছেলেকে ফিরে পেতে আইনশৃঙ্খলা বাহিনীসহ সবার কাছেও সহযোগিতা কামনা করেন। ছেলের সন্ধান পেলে ০১৭৪৭০৫০৭৬৫ অথবা ০১৭২৭৫৮০৫৩৮ নাম্বারে যোগাযোগ করতে তিনি অনুরোধ করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com