বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

চাকরিরত অবস্থায় মৃতবরণ এবং গুরুতর আহতদের মাঝে ১ কোটি ৮৪ লক্ষ টাকার আর্থিক অনুদান

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৪৩৬ বার

বরিশালে বেসামরিক প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃতবরণ এবং গুরুতর আহতদের মাঝে ১ কোটি ৮৪ লক্ষ টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক।

 

বর্তমান সরকারের নানাবিধ উন্নয়ন কাজের পাশাপাশি জনকল্যাণমূলক কাজের অবদান অপরিসীম। তারি ধারাবাহিকতায় আজ ২৭ জুন রবিবার দুপুর ১২ টায় বরিশাল জেলা প্রশাসন এর আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কল্যাণ শাখা হতে বেসরকারি প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী এবং গুরুতর আহত হয়ে স্থায়ী অক্ষমতাজনিত কারনে সরকারি কর্মকর্তা-কর্মচারীর পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

 

এসময় তিনি বরিশাল জেলার আবেদন কৃত বেসরকারি প্রশাসনে চাকরিরত অবস্থায় মৃত্যুবরণকারী এবং গুরুতর আহত হয়ে স্থায়ী অক্ষমতাজনিত সরকারি কর্মকর্তা-কর্মচারীর ২৩ জনের পরিবারের মাঝে ৮ লক্ষ টাকা করে মোট ১ কোটি ৮৪ লক্ষ টাকার চেক বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রশান্ত কুমার দাস, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ সোহেল মারুফ, সহকারী কমিশনার (সাধারণ শাখা) মোঃ আবদুল হাই, প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজসহ চেক গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com