সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

গৌরনদী‌তে নিয়ন্ত্রন হা‌রি‌য়ে মাহ‌ফিলগামী বাস খা‌দে

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৩০ বার

মাহফিলগামী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বেশ‌কিছু মুসল্লী কমবেশি  আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়া‌রি) ভোররাত পৌনে চারটার দিকে বরিশাল – ঢাকা মহাসড়কের গৌরনদী উপজেলা আশোকাঠি ব্রীজ সংলগ্ন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, ব‌রিশা‌লের চরমোনাই মাহফিলের উদ্দেশ্যে যশোর থেকে  এমএম নামে একটি যাত্রীবাহী ছেড়ে আসে। পথিমধ্যে আশোকাঠি ব্রীজে না ওঠে ঢালে অন্য একটি রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি পাশে পড়ে যায়।

এতে বাসে থাকা ৪১ জন যাত্রীরমধ্যে ১০-১৫ জন যাত্রী কম‌বে‌শি আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে সবাই যে যার মতো চলে গেছেন।

গৌরনদী হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ বেল্লাল হোসেন, চরমোনাই মাহফিলের জন্যে যশোর থেকে ছেড়ে  আসা বাসটি আশোকাঠী ব্রীজের ঢালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়।

খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ যাত্রীদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার কাজ চলছে বলেও জানান ওসি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com