সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত আওয়ামী লীগ সরকারের আমলে মেধার বাইরে নিয়োগ পাওয়া বিসিএস কর্মকর্তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে- স্বরাষ্ট্র উপদেষ্টা

গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক

বরিশাল অফিস
  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
  • ১ বার

বরিশাল এয়ারপোর্ট থানাধীন কাশিপুর এলাকার এক নারীর দায়ের করা গণধর্ষণের মামলায় অভিযুক্ত ৫ আসামি কে গ্রেফতার করেছে পুলিশ।

আটকৃত আসামীরা ঘটনার সাথে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান বিএমপির উত্তর বিভাগের উপ পুলিশ কমিশনার রুনা লায়লা।

তিনি বলেন, শনিবার রাতে একদল দূবৃত্তরা ভুক্তভোগী মেয়েটিকে তার গোপনীয় কিছু ভিডিও দেখিয়ে কাশিপুরের একটি বাড়িতে নিয়ে ৫ জন মিলে গণধর্ষণ করে।

ঘটনাটি রাতেই ভুক্তভোগী ওই নারী তার স্বামী কে জানালে এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করা হয়।

ঘটনার দেড় ঘন্টার মধ্যেই রাতেই অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনা সূত্রে, শনিবার ১৯ সেপ্টেম্বর রাতে বরিশালের রহমপুর  এলাকার একটি ভাড়া বাসায় ঘটনাটি ঘটে৷ পুলিশ জানান, হোটেল বয় জাহিদ গৃহবধূকে খবর দিয়ে জানায় স্বামীর সাথে রাত্রী যাপনের একটি ভিডিও শাহীন হাওলাদার নামে এক যুবকের কাছে দেখেছেন তিনি।

এমন খবর শুনে রাতে হোটেলে ছুটে আসেন গৃহবধু। পরে শাহিন এসে জানায় ভিডিও যে মোবাইলটি রাখা সেটি বাসায় রেখে এসেছেন তিনি।

এরপর প্রথমে ভিডিও ভাইরাল করে দেবার কথা বলে এক পর্যায়ে ভিডিওটি ডিলেট করতে বাসায় যাওয়ার কথা বলে শাহীন।

পরে বাসায় যাওয়ার অজুহাতে সেই গৃহবধূকে বরিশাল নগরী থেকে দূরে রহমতপুর এলাকায় একটি বাসায় নিয়ে যায় শাহীন। সেখানে একটি রুমে আটকে পালাক্রমে ধর্ষন করা হয় গৃহবধূকে।

পরে সেখান থেকে কোনমতে ফিরে পুলিশে খবর দেয় ভুক্তভোগী গৃহবধূ।

এ ঘটনায় মামলা হলে হোটেল বয় জাহিদ ও শাহীন হাওলাদার সহ মোট ৫ জনকে গ্রেফতার করে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com