বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হলেন আনন্দবার্তা.২৪ এর পাবনা প্রতিনিধি জিল্লুর রহমান রানা

মুরাদ হোসেন, পাবনা
  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ৪১৩ বার
পাবনার আটঘরিয়া উপজেলার সর্বস্তরের পরিচিত মুখ সাংবাদিক মোঃ জিল্লুর রহমান রানা উপজেলার ঐতিহ্যবাহী কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হলেন।
বৃহস্পতিবার (১৪ জুলাই) তিনি এই দায়িত্ব গ্রহণ করেন। দীর্ঘ ১৯ বছর তিনি এই বিদ্যালয়ে শিক্ষকতা করছেন। বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে তিনি সুনাম কুড়িয়ে যাচ্ছেন।
অন্যায়ের বিরুদ্ধে আপসহীন এই নির্ভীক সাংবাদিক পাবনা জেলার আটঘরিয়া উপজেলার ধলেশ্বর গ্রামে ১৯৮৪ সনের ১৯ সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। ব্যক্তিজীবনে তিনি সৎ এবং মিশুক প্রকৃতির। আটঘরিয়ার ১০০ গুণী ব্যক্তির তালিকায় তার নাম রয়েছে।
মোঃ জিল্লুর রহমান রানা আটঘরিয়া উপজেলার কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতার পাশাপাশ আটঘরিয়া প্রেসক্লাব ও আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এবং জাতীয় দৈনিক আজকের পত্রিকার আটঘরিয়া উপজেলা প্রতিনিধি সহ স্থানীয় দৈনিক সিনসা পত্রিকার স্টাফ রিপোর্টারসহ কয়েকটি জাতীয় পত্রিকা ও পোর্টালের জেলা প্রতিনিধি  হিসেবে দায়িত্ব পালন করছেন।
আটঘরিয়ার দেবোত্তর বাজারে তার ওয়ালটন পন্যের নিজস্ব শোরুম রয়েছে।
রবিবার দায়িত্বগ্রহণ কালে উপস্থিত ছিলেন বিদ্যালয়টির ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ হেলাল প্রামানিক সহ কমিটির সদস্য বৃন্দ।
আটঘরিয়ার বিশিষ্টজনেরা তাকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছে।
এসময় তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com