বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কালিয়াকৈরে ভুল তথ্য দেওয়ায় কথিত সাংবাদিকে জেল জরিমানা 

মো. রমজান আলী, গাজীপুর
  • আপডেট টাইম : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ১১৪ বার
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগের অভিযোগে নির্বাহী অফিসার ও তিতাস গ্যাস ট্রান্সমিশন কতৃপক্ষকে ভুল তথ্য দেওয়ায় কথিত এক সাংবাদিককে জেল জরিমানা করা হয়েছে।
সোমবার (৩০ আগস্ট) দুপুরে উপজেলার ভান্নারা এলাকায় অভিযান পরিচালনা করে উল্টো ওই সাংবাদিকে জেল জরিমানা করা হয়।
কথিত সাংবাদিক হলেন, নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার মিরওয়ারিশপুর এলাকার মৃত- আবু তাহেরের ছেলে হাসান।
তিতাস গ্যাস কতৃপক্ষ সূত্রে জানা যায়, সোমবার দুপুরে কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় কথিত এক সাংবাদিক কয়েকটি বাসা বাড়িতে অবৈধ গ্যাস সংযোগ পাওয়া গেছে বলে অভিযোগ করেছে। কথিত ওই সাংবাদিক বিষয়টি কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি তাৎক্ষনিক ওই এলাকায় অভিযান পরিচালনা করার জন্য তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিভিউশন চন্দ্রা জোনাল অফিসের কর্মকর্তাকে বলে।
পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ তিতাস গ্যাস কতৃপক্ষ ওইসব বাড়িতে অবৈধ গ্যাস বিচ্ছিন্নর জন্য গেলে কোন অবৈধ গ্যাস সংযোগ পাওয়া যায়নি। ভুল তথ্য দিয়ে নির্বাহী কর্মকর্তা ও তিতাস গ্যাস কতৃপক্ষেকে হয়রানি করায় উল্টো ওই সাংবাদিকের বিরুদ্ধে আ্ইনগত ব্যবস্থা গ্রহণ করে ১ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের জেল আদেশ করেন আদালত।
এ অভিযানে আরো উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিভিউশন চন্দ্রা জোনাল অফিসের প্রকৌশলী মাসুদ বিন ইউসুফ, সহকারী কর্মকর্তা সাইজুল ইসলাম, সিনিয়র হিসাব সহকারী মিজানুর রহমান, টেকনিশিয়ান মেজবা উদ্দিনসহ আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
তিতাস গ্যাস ট্রান্সমিশন ও ডিস্ট্রিভিউশন চন্দ্রা জোনাল অফিসের সহকারী প্রকৌশলী মাসুদ বিন ইউসুফ জানান, কথিত ওই সাংবাদিক কালিয়াকৈর উপজেলার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ রয়েছে বলে মুঠোফোনে জানায়।
তাঁর এমন তথ্যের ভিত্তিতে কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের নেতৃত্বে ভান্নারা এলাকায় কয়েকটি বাসা বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।
ঘটনাস্থলে গিয়ে কথিত ওই সাংবাদিকের সকল তথ্য ভুল প্রামাণিত হওয়ায় উল্টো তাকে ১হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ড আদেশ দেয় আদালত।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com