শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কার চক্রান্তে আটক সাদ্দাম মাল?

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২
  • ৯১ বার

পটুয়াখালীর কুয়াকাটার স্যোসাল মিডিয়া ব্যাক্তিত্ব সাদ্দাম মালকে গ্রেফতারের একদিন পর তাঁর মুক্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নাটকীয় এ ঘটনার তদন্ত দাবি করছেন এলাকাবাসী। তবে পুলিশ প্রশাসনের ভূমিকা প্রশ্নবিদ্ধ।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুয়াকাটা চৌরাস্তায় বিভিন্ন সংগঠনের ব্যানারে এসব দাবি জানানো হয়।

মানববন্ধনে অংশগ্রহণকারীরা দাবি করেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দায়ের করা মামলায় উদ্দেশ্যমূলক সাদ্দাম মালকে গ্রেফতার করা হয়েছে। সাদ্দাম মালের সাথে ভক্তদের দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি নিভৃত করতে গিয়ে উল্টো মামলার শিকার হয়েছেন।

মানববন্ধনে অংশগ্রহন করেন কুয়াকাটা মাল্টিমিডিয়া, কুয়াকাটা তরুণ ক্লাব, শিল্পী গোষ্ঠী, বয়েস ক্লাব, শুভ সংঘ সহ বেশ কয়েকটি সংগঠনের কয়েকশত মানুষ।

মানববন্ধনে অংশগ্রহণ করে কুয়াকাটা মাল্টিমিডিয়ার পরিচালক শুভ কবির বলেন, একজন অভিনেতার বিরুদ্ধে চুরি ছিনতাইয়ের অভিযোগ এনে মামলা দায়েরে আমরা বিস্মিত হয়েছি।

অভিনেতা নিজাম উদ্দিন বলেন, একজন শিল্পীর বিরুদ্ধে চুরি ছিনতাইয়ের যেসব অভিযোগ আনা হয়েছে তা খুবই দুঃখজনক, আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

কুয়াকাটা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মজিবুর রহমান জানান, মামলার ঘটনাটি তুচ্ছ, এটি আপোসযোগ্য হলেও কারও ষড়যন্ত্রে মামলাটি দায়ের এবং সাদ্দাম মালকে গ্রেফতার করা হয়েছে বলে আমরা মনে করি। দ্রুত এই মামলা প্রত্যাহার এবং মুক্তি দাবি করছি।

অপর দিকে এ বিষয় এজাহারে বলছে ভিন্ন কথা। যা নিন্মে বর্নিত=================

‘‘পর্যটকের অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু ও ০২ (দুই) জন আসামী গ্রেফতার’’ সূত্রঃ মহিপুর থানার মামলা নং-০৫,তারিখ-২১/১১/২০২২ খ্রিঃ,ধারা-১৪৩/৩২৩/ ৩৭৯/ ৫০৬ পেনাল কোড। মাননীয় পুলিশ সুপার, পটুয়াখালী জনাব মোঃ সাইদুল ইসলাম, বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পটুয়াখালী জনাব আহমাদ মাঈনুল হাসান ও অতিরিক্ত পুলিশ সুপার, কলাপাড়া সার্কেল, পটুয়াখালী জনাব আবুল কালাম আজাদ মহোদয়ের তদারকিতে এবং জনাব খোন্দকার মোঃ আবুল খায়ের, অফিসার ইনচার্জ, মহিপুর থানা, পটুয়াখালী এর নেতৃত্বে সূত্রে বর্নিত মামলার এজাহারনামীয় গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সাদ্দাম মাল (৩০), পিতা-শামসুল হক মাল, সাং-মিশ্রিপাড়া, ২। সুমন সিকদার (২৬), পিতা-জতিন সিকদার, সাং-পাঞ্জুপাড়া, ০৭নং ওয়ার্ড, কুয়াকাটা পৌরসভা, উভয় থানা-মহিপুর, জেলা-পটুয়াখালীদ্বয়কে অদ্য ২১/১১/২০২২ খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৯.০০ ঘটিকার সময় মহিপুর থানাধীন কুয়াকাটা চৌরাস্তা হইতে গ্রেফতার করা হয়। অত্র মামলার বাদী ভিকটিম মোঃ সাদেক মৃধা (৩৮) পিতা- মজিদ মৃধা, সাং-বাশ বুনিয়া, থানা ও জেলা-বরগুনা এর সাথে গত ২০/১১/২০২২ খ্রিঃ তারিখ রাত অনুমান ১০.৩০ ঘটিকায় তাহার স্ত্রী সহ অন্যান্য সাক্ষীদের নিয়া মহিপুর থানাধীন কুয়াকাটা পৌরসভাস্থ হোটেল নীলঞ্জনার পূর্ব পাশে মৎস্য ফ্রাই পট্টির মধ্যে মাছ ফ্রাই খাওয়ার জন্য অবস্থান করিলে এজাহার নামীয় ০১নং আসামী মোঃ সাদ্দাম মাল (৩০) এর সাথে সেলফি তুলতে গেলে বিবাদীরা উস্কানীমূলক মন্তব্য করেন। উক্ত উস্কানীমূলক মন্তব্যকে কেন্দ্র করিয়া বিবাদীরা বেআইনী জনতাবদ্ধে একত্রিত হইয়া বাদীসহ অন্যান্য সাক্ষীদেরকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও হুমকি ধামকি প্রদর্শন করে। বাদী বিবাদীদের গালিগালাজ করিতে বাধা প্রদান করিলে সকল বিবাদীরা বাদী সহ সাক্ষীদের উপর ক্ষীপ্ত হইয়া তাদেরকে এলোপাথারী কিল, ঘুষি মারিয়া ফুলা জখম করে। ০১নং বিবাদী মোঃ সাদ্দাম মাল (৩০) বাদীর গলায় থাকা স্বর্নের চেইন এক ভড়ি ওজনের মূল্য অনুমান ৮০,০০০/-টাকা ও ০২নং বিবাদী আল আমিন কাজী বাদীর সাথে থাকা নগদ ৩০,০০০/-টাকা এবং ০৩নং বিবাদী সুমন সিকদার বাদীর হাতে থাকা Redmi Note 10s এন্ড্রয়েট মোবাইল মূল্য অনুমান ২৮,০০০/-টাকা নিয়া যায়। ০৪নং বিবাদী মোঃ রেজাউল ০১নং সাক্ষীর সাথে থাকা একটি বাটন মোবাইল Nokia মূল্য অনুমান ৪,৫০০/-টাকা নিয়া যায়।

 

এই যখন ঘটনার ছন্দ তখন ওসি সাহেব তদন্ত করলেন কতোটুকো এটাই এখন সাধারন মানুষের প্রশ্ন। তথ্য বলছে মামলার বাদী কোন অর্থনৈতিক লালসার শিকারেই এমন কর্মকান্ড ঘটানো হতে পারে। তবে বড় কর্তাদের তদন্তে বেরিয়ে আসবে প্রকৃত ঘটনা।

ঘটনা যাই হোক আঙ্গুল ওসি মহিপুরের দিকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com