বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কলাপাড়ায় আওয়ামী লীগের সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৮৪ বার

সম্প্রীতি সমাবেশ ও শান্তির শোভাযাত্রা করেছে উপজেলা আওয়ামী লীগ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কলাপাড়ায় আওয়ামী লীগের উদ্যোগে আজ মঙ্গলবার বিকালে এ সমাবেশ ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

উপজেলা দলীয় কার্যলয় থেকে শান্তির শোভাযাত্রা বের হয়ে পৌর শহরের প্রধান সড়কে প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

দলীয় কার্যালয় সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ড. শহিদুল ইসলাম বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ নাসির উদ্দিন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বিপুল হাওলদার ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. সাইদুর রহমান সাইদ।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অধ্যাপক ইউসুফ আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা পারভীন সীমা, উপজেলা কৃষক লীগ ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মোতালেব হাওলাদার, পৌর কাউন্সিলর মাহবুবুর রহমান, কলাপাড়া পৌরসভার প্যানেল মেয়র কাউন্সিলর হুমায়ুন কবির, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হীরা হাওলাদার স্বপন, উপজেলা আওয়ামী লীগের সদস্য টুটুল বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. নাজমুল হক, সাধারণ সম্পাদক আশিক তালুকদার, পৌর ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান শুভ, পৌর কৃষক লীগের সভাপতি সৌরভ সিকদার, সাধারণ সম্পাদক দোলন ঢালী প্রমূখ সহ উপজেলা, পৌর আওয়ামী লীগ এবং অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ অসাম্প্রদায়িকতায় বিশ্বাস করে। এখানে সব ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছেন। কিন্তু কুচক্রীমহল সেই শান্তি বিনষ্ট করতে চায়। এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com