শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

কলাপাড়ায় আওয়ামী লীগ অফিসে হামলা

সুনান বিন মাহবুব, পটুয়াখালী
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০২২
  • ৯৮ বার

কলাপাড়া উপজেলার মহিপুর থানা আওয়ামী লীগ অফিসে হামলা চালিয়েছে দুর্বত্তরা। এসময় চেয়ার টেবিল ও বেশ কিছু আসববাপত্র ভাংচুর করা হয়।

বুধবার গভীর রাতে এ হামলার ঘটনা ঘটে। মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ মালেক আকন জানান, বুধবার রাত দশটার দিকে আমরা অফিস তালাবদ্ধ রেখে চলে যাই।

দুর্বৃত্তরা তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ভাংচুর চালানো হয়। এ সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবিসহ বেশ কিছু ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলেছে।

এ ঘটনা জামাত বিএনপি করতে পারে বলে তিনি ধারনা করেছেন। উক্ত ঘটনায় মহিপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

মহিপুর থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com