শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

উজিরপুর থানার এস আই মেহেদী’র বিরুদ্ধে ডিআইজির কাছে ঘুষবানিজ্য’র লিখিত অভিযোগ

ডেক্স রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৭ বার

বরিশালের উজিরপুর মডেল থানায় কর্মরত এস আই মেহেদী হাসান মিলনের বিরুদ্ধে দূর্নিতী ঘুষ বানিজ্য ও সাধারন মানুষের সাথে খারাপ ব্যাবহার সহ বিভিন্ন অভিযোগ তুলে ৬ জন ইউপি সদেস্য বিভিন্ন শ্রেনী পেশার ২০ জন ব্যাক্তি লিখিত অভিযোগ দিযেছেন বরিশাল রেঞ্জের ডিআইজির কাছে।

তাদের অভিযোগের ভিত্তিতে ঘটনাটি সুষ্টু তদন্তর জন্য সহকারী পুলিশ সুপার (উজিরপুর সার্কেল) মো: মাজাহারুল ইসলাম আগামী ১৭ ডিসেম্বর রোববার তার কার্যল্যয়ে অভিযোগ কারীদের হাজির করতে উজিরপুর মডেল থানার এ এস আই জাহিদ হাসান মাধ্যমে নোটিশ করেছেন।

অভিযোগে সুত্রে জানাঘেছে উজিরপুর মডেল থানার এস আই মেহেদী হাসান মিলন বামরাইল ইউনিয়নের দায়িত্ব পালন কালে তার রোষাণলে পড়ে বহু মানুষ মামলার আসামি হয়েছে।

তিনি এস আই মেহেদী একজন বদমেজাজী মানুষ তার অত্যাচারে সাধারন মানুষ অতিষ্ঠ। তিনি আইনের কোন কিছুই তোয়াক্কা করেন না।উৎকোচ বানিজ্যই তার প্রধান ব্যাবসা।

তিনি এক পক্ষের টাকা খেয়ে অন্য পক্ষ’র বিরুদ্ধে মামলা করতে বাধ্য করেন। তার হাত থেকে উজিরপুরের শান্তিপ্রিয় মানুষগুলোকে রক্ষা ও পুলিশের ভাবমূর্তি রক্ষা করতে উর্ধতন মহলের হস্তক্ষেপ কামনা করা হয়।

বামরাইল ইউপি সদেস্য মাইনুল ইসলাম তালুকদার বলেন, মেহেদী একজন দূর্নিতীবাজ ও ঘুষখোর পুলিশ আফিসার তার কারনে পুলিশের সুনাম ক্ষন্ন হয়েছে সে দীর্ঘদিন ধরে উজিরপুরে দাপটের সাথে চাকুরি করে নানা ধরনের অপকর্ম করেছেন তিনি সহ বামরাইল ইউনিয়নের ৬ জন মেম্বররা আভিযোগে সাক্ষর করেছেন।

তার হাতে লঞ্চনার সিকার জাইদুল ইসলাম মিঠু বলেন আমাদের এলাকায় ২ টি শিশুবাচ্চারা মারমারি করে এ ঘটনা স্থানীয় ভাবে মিমাংশার চেষ্ঠা করা হলে এস আই মেহেদী মামলা দায়েরের চেষ্টা করলে তার কবল থেকে এক পক্ষ পালিয়ে আসলে এস আই মেহেদী হাসান মামলা করাতে ব্যার্থ হওয়ায় যুবলীগ নেতা জায়দুল ইসলাম মিঠুকে লাঞ্চিত করেন।

হস্তিসুন্ড গ্রামের সেলিম হাওলাদার বলেন স্থানীয় ভাবে মানুষ আমাকে শালিশ ব্যাবস্থায় মানলে তা সয্য করতে পারতো না এস আই মেহেদী।

তার কথা কোন ঘটনা হলে আমি দেখবো তুই সালিশ করারকে তোকে মেরে দাত ফেলে দিবো বলে আমাকে একাধিবার হুমকি দেয়।এস আই মেহেদীর রুক্ষ আচারনের সিকার হওয়া বেশ কয়েকজন গ্রাম পুলিশ সদেস্যার উপজেলা নির্বাহী কর্মকর্তাও কাছে লিখিত অভিযোগ দিয়েছিলো।

উজিরপুর মডেল থানার ওসি জাফর আহম্মদ সাংবাদিকদের বলেন এস আই মেহেদীর বিরুদ্ধে কি আভিযোগ দেয়া হয়েছে তা তার জানা নেই তবে পুলিশের উর্ধতন কর্মকর্তার নিকট লিখিত অভিযোগের ভিত্তিতে থানার এএস আই জাহিদ হাসান অভিযোগকারীদের সার্কেল অফিসে হাজির হয়ে তদন্তে সহয়াতা করার জন্য নেটিশ প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com