বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আটঘরিয়া পৌরসভার ২৮ কোটি টাকার বাজেট ঘোষনা

মোঃ জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১
  • ৫১৫ বার
পাবনা পৌরসভার বাজেট ঘোষণা
পাবনার আটঘরিয়া পৌরসভার নতুন কোন করারোপ না করেই ২০২১-২০২২ অর্থবছরের ২৮ কোটি ২৫ লক্ষ ২২ হাজার ৫ শত ৮০ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে।
প্রস্তাবিত ও সাধারণ বাজেটের মধ্যে রাজস্ব আয় ধরা হয়েছে ২ কোটি ৪০ লাখ ৪৪ হাজার ৫ শ ৯৯ টাকা ও উন্নয়ন আয় ধরা হয়েছে ২৫ কোটি ৮৪ লাখ ৭৭ হাজার ৯ শ ৮১ টাকা। গতকাল সোমবার আটঘরিয়া পৌরসভার হলরুমে সিমিত আকারে এক অনুষ্ঠানের মাধ্যমে আটঘরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম রতন এই বাজেট ঘোষনা করেন।
সোমবার বাজেট ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্যদেন কাউন্সিলর নিরোধ কর্মোকার, গোলাম সরোয়ার, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ খাইরুল ইসলাম বাসিদ, সাপ্তাহিক দেশ বিবরণের সম্পাদক মোঃ আব্দুস সাত্তার মিয়া, আটঘরিয়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান রানা, পৌর আওয়ামীলীগের আহবায়ক আলহাজ গোলজার হোসেন, সমাজ সেবক আব্দুল আজিজ খান, জাহিদুল ইসলাম মুকুল, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী সিদ্দিকী, হিসাব রক্ষন অফিসার কাজী নাজমুল হক।
অনুষ্ঠানটি পরিচালনা করেন আটঘরিয়া পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মোঃ আরিফুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com