শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আটঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত, আহত- ২

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ১২২ বার
ফাইল ফটো

পাবনার আটঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় রকিবুল ইসলাম শান্ত (২৫) নামের মোটরসাইকেল আরোহী ও পাবনা এডওয়ার্ড কলেজের স্নাতক ৩য় বর্ষের ছাত্র নিহত হয়েছে। এসময় আরও দুইজন গুরুতর আহত হয়েছে।

আহতদেরকে পাবনা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহীর রাকিবুল ইসলাম শান্ত উপজেলার একদন্ত ইউনিয়নের ডেঙ্গারগ্রামের সাইফুল ইসলাম রতনের ছেলে।
আজ শনিবার আটঘরিয়া পৌর এলাকার উত্তরচক নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
আহত অপর দুইজন হলো একই গ্রামের ইসমাইলের ছেলে আমিরুল ইসলাম (২৪), মাজপাড়া ইউনিয়নের গোকুল নগরের আশরাফ আলীর ছেলে জোহা (২৩) ।
প্রত্যাক্ষ দর্শী ও  স্বজনরা জানান নিহত শান্ত ও অপর দুই বন্ধু মিলে আটঘরিয়া থেকে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে উক্ত স্থানে পৌছালে চাটমোহর গামী মৌসুমি (ঢাকা-মেট্রো-ব-১৪-২৭২১) নামক বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে ঘটনা স্থলেই সে নিহত হয়।
আটঘরিয়া থানার এসআই ফিরোজ হোসেন জানান, ঘাতক বাসটিকে আটখ করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসাপাতালে পাঠানো হবে। মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com