শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

আটঘরিয়ায় আশ্রয়ন প্রকল্প নিয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

মো. জিল্লুর রহমান রানা, পাবনা
  • আপডেট টাইম : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ১৭৫ বার

মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আশ্রয়ন-২ প্রকল্পের আওতায় ৩য় ধাপে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে পাবনার আটঘরিয়া উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে প্রেস ব্রিফিং মঙ্গলবার উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিংয়ে বক্তব্যদেন আটঘরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মাকসুদা আক্তার মাসু, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুজ্জামান।

জানাযায়, আটঘরিয়া উপজেলায় ২৭৫ জন ভূমিহীনের তালিকা রয়েছে। এর মধ্যে ১ম ও ২য় পর্যায়ে ১০৫টি, ৩য় পর্যায়ের ১ম ভাবে ২৮টি ঘর হস্তান্তর করা হয়েছে। ৩য় পর্যায়ের ২য় ভাবে আরও ৫২টি ঘর হস্তান্তর করা হবে। সর্বমোট ১৮৫টি পরিবার এর আওতাভুক্ত হয়েছে।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ কাইরুল ইসলাম বাসিদ, আটঘরিয়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ সুলতান মাহমুদ, সাংবাদিক সমিতির সভাপতি মোঃ আব্দুস ছাত্তার মিয়া, আটঘরিয়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান রানা প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com