বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আওয়ামীলীগের প্রত্যেক নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শ হৃদয়ে লালন করতে হবে- এমপি শাওন

মোঃ ফরিদ উদ্দিন, ভোলা
  • আপডেট টাইম : সোমবার, ১৬ আগস্ট, ২০২১
  • ১৭৮ বার

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, খন্দকার মোস্তাকগংদের পেতাত্নারা এখনও বসে নেই। স্বাধীনতা বিরোধী চক্র এখনো দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

 

৭৫ এর ১৫ আগষ্টে দেশী বিদেশী চক্র মিলে বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যা করে বাংলাদেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করেছে। তারা পরাজয়ের গ্লানি ভুলতে না পেরে প্রতিশোধের নেশায় এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। ষড়যন্ত্রকারীদের ব্যাপারে আমাদেরকে সজাগ থাকতে হবে।

 

১৬ আগষ্ট সোমবার  ২০২১ ইং সকালে লালমোহন উপজেলা পরিষদ অডিটরিয়ামে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, বাংলাদেশ ছাত্রলীগ লালমোহন উপজেলা শাখা-পৌরসভা শাখা ও তজুমদ্দিন উপজেলা শাখা এবং লালমোহন সরকারী শাহবাজপুর কলেজ ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ১৫ আগষ্ট কালরাতে জাতির পিতা হত্যাকান্ডের নেপথ্যের খলনায়কদের বিচারের দাবিতে স্বাক্ষর সংগ্রহ কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি শাওন।

 

তিনি আরও বলেন, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সকল অঙ্গসংগঠনকে বঙ্গবন্ধুকে হৃদয়ে লালন করতে হবে। আদর্শচ্যুত হওয়া যাবে না। মীরজাফরের পেতাত্নারা কোথাও যেন ভর করতে না পারে সেজন্য সকলকে চোক কান খোলা রাখতে হবে। কোন রকম ভুল করা যাবে না লালমোহন উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমনের সভাপতিত্বে সভায় অন্যাণ্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ জাহিদুল ইসলাম, আওয়মীলীগের সহসভাপতি মোখলেছুর রহমান হাওলাদার, দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আওয়ামীলীগের আহবায়ক শফিকুল ইসলাম বাদল, যুগ্ম আহবায়ক মঞ্জু তালুকদার, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইউছুপ মনজু, পৌরসভা যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মর্তুজা সজীব, পৌরসভা ছাত্রলীগের আহবায়ক রাসেল হাওলাদারসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com