শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে ৫৩ বছর ধরে দুঃশাসন চলছে-জোনায়েদ সাকি বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু

অন্যায় করলে আমার এই চেয়ারে থাকার অধিকার নেই- সংবাদ সম্মেলনে মেয়র সাদিক

বরিশাল অফিস
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১
  • ১০৩ বার
সংবাদ সম্মেলনে বিসিসি মেয়র সাদিক

আওয়ামীলীগ আছে তো আমি আছি। তাই আমি এমন কোন কাজ করবো না যাতে দলের ক্ষতি হয়। আমার নেত্রীর ক্ষতি হয়। এই শোকের মাসে আমার কেমন লাগে , আমার বাবার কেমন কস্ট হয় সেটা আমরাই বুঝি। তাই আমি এমন কিছু করতে যাবোনা যেখানে দলের ক্ষতি হয়। এমন কথাই বলেছেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহ।

 

আজ শনিবার (২১ আগস্ট) সন্ধা ৭ টায় বাসভবনে সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসায় হামলার ঘটনায় মেয়র সাদিক আব্দুল্লাহ বলেছেন, এ ঘটনার সত্য অচিরেই উদঘাটিত হবে। ‘সত্য আপনি দাবায়ে রাখতে পারবেন না। সত্য উদঘাটিত হবে। আমি যদি অন্যায় করে থাকি তাহলে আমার এই চেয়ারে থাকার অধিকার নেই।

 

মামলার ভয়ে বিসিসির পরিচ্ছন্ন কর্মরা অনেকেই তাদের বাসায় থাকেননা। যে কারনে শহর নোংরা হয়ে পড়েছে। তাই পরিচ্ছন্নকর্মীরা তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করবে এবং এতে প্রশাসনকে কোন ধরনের হয়রানী না করার জন্য অনুরোধ জানান। শহরকে পরিস্কার পরিচ্ছন্ন রাখতে হবে।

 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, আইনী ভাবে প্রয়োজন হলে আমি নিজেই থানায় চলে যাবো। এতে আমার বাসার সামনে পুলিশ ধরতে আসার প্রয়োজন নেই।

 

একই সাথে পুরো ঘটনাটির বিচার বিভাগীয় তদন্তের দাবি করছেন সংবাদ সম্মেলন থেকে। মেয়র বলেন, সিসি টিভির ফুটেজটি যদি পুরো দেখা হয় তাহলে মুল ঘটনাটি প্রকাশ পাবে। তাই পুরো ভিডিওটি প্রকাশের আবেদন করছি।

 

 

উল্লেখ্য, বরিশাল সদর উপজেলা পরিষদ চত্বরে বুধবার রাতে শোক দিবসের ব্যানার খোলাকে কেন্দ্র করে ইউএনও মুনিবুর রহমানের বাসভবনে হামলা হয়।

 

এ সময় সিটি করপোরেশনের কর্মকর্তা ও আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর আনসার সদস্যদের গুলি ছোড়ার অভিযোগ উঠেছে। সংঘর্ষ হয় পুলিশের সঙ্গেও। এতে মেয়র ও প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকনসহ ৩০ জন আহত হন, যদিও আওয়ামী লীগের দাবি, আহতের সংখ্যা ৭০।

 

এ ঘটনায় কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহজালাল ও ইউএনও মুনিবুর রহমানের করা দুই মামলায় প্রধান আসামি করা হয়েছে সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহকে। মামলার মোট আসামি ৬০২ জন, তাদের মধ্যে এখন পর্যন্ত ২২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com