বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কলাপাড়ায় নৌবাহিনীর সোহেল’র প্রতারণা; নিয়েছে ব্ল্যাঙ্ক চেক ও স্ট্যাম্প

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ১৫৩ বার

কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতি মৌজায় নৌবাহিনীর কর্তৃক অধিগ্রহনকৃত জমির বসতঘরের মূল্য সরকারের ধার্যকৃত মূল্যের চেয়ে দ্বিগুন করে দেয়ার কথা বলে ব্ল্যাঙ্ক চেক ও তিনশত টাকার স্ট্যাম্প নিয়ে হযরানি করার অভিযোগ উঠেছে নৌবাহিনীর কর্মরত সোহেল মল্লিকের বিরুদ্ধে।

ভূক্তভোগি প্রতিবন্ধী রফিকুল ইসলাম, আবুবকর, আক্কাস সরদার ও রফিক হাওলাদার এ অভিযোগ করেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার লালুয়া ইউনিয়নের বানাতি মৌজায় নৌবাহিনীর কর্তৃক অধিগ্রহনকৃত জমির বসতঘরের মূল্য সরকারের ধার্যকৃত মূল্যের চেয়ে দ্বিগুন করে দিবেন বলে ভূক্তভোগিদের কাছ থেকে নৌবাহিনীর কর্মকর্তা সোহেল মল্লিক, ব্ল্যাঙ্ক চেক ও তিনশত টাকার স্ট্যাম্প নেয়।

ভূক্তভোগীরা সংবাদকর্মীদের জানান, নৌবাহিনীর কর্মকর্তা সোহেল মল্লিক তাদেরকে বলেন, তার বোন খুশি বেগম পটুয়াখালী এলএ অফিসে কর্মরত তার মাধ্যমে ঘরের মূল্যে বাড়িয়ে দিবে বলে তিনি জানান।

ঘরের টাকা দ্বিগুন করে দেওয়ার শর্তে নগত টাকা না দিতে পারায় ব্ল্যাঙ্ক চেক ও তিনশত টাকার স্ট্যাম্প দিতে বললে আমরা বিশ্বাস করে তাকে ব্ল্যাঙ্ক চেক ও তিনশত টাকার স্ট্যাম্প দেই।

প্রতিবন্ধী রফিকুল ইসলাম জানান, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এর আমার ব্ল্যাঙ্ক চেক নং এসএ ৩৭৭৪৯৭৪ নম্বরে গত ১৫ অক্টোবর মোসা.খুশি বেগম ষোল লক্ষ টাকার চেক ডিজঅনার করে। এখন আমি চেক ও স্ট্যাম্প দিয়ে দিশেহারা হয়ে পরেছি,কবে জানি আমার জমিও লিখে নেয়।

প্রতিবন্ধী রফিকুল ইসলাম’র স্ত্রী কান্না জড়িত কন্ঠে বলেন, আমার স্বামী সহজ সরল প্রতিবন্ধী তাকে কি বুঝিয়ে ব্ল্যাঙ্ক চেক ও তিনশত টাকার স্ট্যাম্প নিয়ে গেছে নৌবাহিনীর সোহেল মল্লিক।

মো.আবু বকর জানান, নৌবাহিনীতে চাকুরি করার সুবাধে সোহেল মল্লিক আমার কাছ থেকে ব্ল্যাঙ্ক চেক ও তিনশত টাকার স্ট্যাম্প নিয়েছে।

ভূক্তভোগী আক্কাস সরদার ও রফিক হাওলাদার জানান, সোহেল মল্লিক খুলনাতে নৌবাহিনীতে চাকুরি করে, অধিগ্রহনকৃত ঘরের সরকারের মূল্যের চেয়ে দ্বিগুন করে দিবে বলে আমাদের কাছ থেকে ব্ল্যাঙ্ক চেক ও তিনশত টাকার স্ট্যাম্প নেয়।

তারা আরো বলেন, তার বোন খুশি বেগম পটুয়াখালী এলএ অফিসে চাকরি করে সেসব করে দিবে। এখন আমরা প্রতারনার ফাদে পরে গেছি এখন কি করবো কোথায় যাব কিছু বুঝতে পারছিনা।

স্থানীয় নান্নু সরদার জানান, নৌবাহিনীতে চাকুরি করে সোহেল মল্লিক এবং তার বোন খুশি বেগম পটুয়াখালী এলএ অফিসে চাকুরি করে এ কথা বলে এলাকার অনেক মানুষের কাছ থেকে ব্ল্যাঙ্ক চেক ও স্ট্যাম্প নেয়।

মোসা.খুশি বেগম’র সাথে তার মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি তার সাথে সরাসরি দেখা করার কথা বলে, ফোনে বক্তব্য দিতে রাজি হয়নি।

এ ব্যাপারে অভিযুক্ত সোহেল মল্লিক বলেন, আমার বোনের কাছ থেকে জমি বিক্রির কথা বলে টাকা নিযেছে। দলিল না দেওয়ার কারনে তাদের বিরুদ্ধে আমার বোন ষোল লক্ষ টাকার মামলা করছেন

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com