বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দেশের প্রত্যন্ত এলাকা পর্যন্ত উন্নয়নের ধারা অব্যহত থাকবে কলাপাড়ায় স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম

বিশ্বাস শিহাব পারভেজ মিঠু, কলাপাড়া
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ১১০ বার

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, সারা পৃথিবির মানুষ তাকিয়ে আছে বাংলাদেশের প্রতি। ১৯৭৫ সনে বঙ্গবন্ধুকে হত্যার পর পাকিস্তানিদের পৃষ্ঠপোষকতায় আমাদের গোলাম ও ভিক্ষুক বানিয়ে রেখেছিলো।

 

আমাদের উন্নয়ন সব বন্ধ করে করে দিয়েছিলো। জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাংলাদেশে এসে দেশের মানুষকে ঐক্যবন্ধ করে অনেক রক্তের বিনিময়ে আবার আওয়ামী লীগকে সংগঠিত করে আবার রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে আবার উন্নয়নের নতুন যাত্রা শুরু করে। খাদ্যে সয়ংসম্পূর্ণতা, বিদ্যুৎ উৎপাদন, যোগাযোগ ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি এবং সামগ্রিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশের মানুষের আশা আকাঙ্খা পূরণের কাজ শুরু হয়েছে। আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোলমডেল।

 

মঙ্গলবার বিকালে কলাপাড়ার অন্ধারমানিক নদীর উপর নির্মিত আন্ধারমানিক সেতুর নির্মান কাজ পরিদর্শণ শেষে কলাপাড়া উপজেলা আওয়ামীলীগ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করছেন। তার পরিপ্রেক্ষিতে বাংলাদেশের অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। দেশের প্রত্যন্ত এলাকা পর্যন্ত উন্নয়নের ধারা অব্যহত থাকবে। সকল মানুষের কাছে উন্নয়নের সুফল পৌছে দেয়া হবে। কিন্তু আমাদের বিরুদ্ধে অনের ষড়যন্ত্র শুরু হয়েছে। দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ্য করতে বিএনপি, জামায়াত ইসলামী ও স্বাধীনতা বিরোধিরা আগের মতো ষড়যন্ত্র শুরু করেছে। তাই তাদেরকে প্রতিহত করতে দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর প্রতি আহবান জানান।

 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী আরও বলেন, এদেশের মানুষ স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহন করেছে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে। আজকে দেশের মানুষ আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় এনেছে বলে আজকের বাংলাদেশ অনেক এগিয়ে গিয়েছে, অনেক উন্নত বাংলাদেশ হওয়ার স্বাপ্ন দেখছে।

 

এ সময় আরও বক্তব্য রাখেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. মহিব্বুর রহমান এমপি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারসহ নেতাকর্মীরা।

 

এর আগে সেতু এলাকা পরিদর্শণকালে সেতুর অগ্রগতি বিষয়ে মন্ত্রীকে অবহিত করেন নজরুল ইসলাম সেতু প্রকল্পের পরিচালক মো. রুহুল আমিন খান। উপস্থিত ছিলেন, এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ, স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব মো. হেলাল উদ্দিন, কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক প্রমুখ।

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটাগামী বিকল্প সড়কের বালিয়াতলী পয়েন্টে ১১৯ কোটি ৮৩ লাখ টাকা ব্যয়ে ৬৭৭ মিটার দীর্ঘ এই সেতুর নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ সেতুটি উদ্ধোধণ করবেন বলে মন্ত্রী উপস্থিত সাংবাদিকদের জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com