বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন
শিরোনাম :

আমরণ ক্ষমতায় বসে থাকার ইচ্ছা যেন আপনাদের অন্তর্বর্তীকালীন সরকার মাঝে না জাগে-বরিশালে মামুনুল হক

ডেস্ক রিপোর্ট
  • আপডেট টাইম : বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪
  • ২ বার

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হক বলেছেন, অন্তর্বর্তীকালীন সরকারকে অবিলম্বে নির্বাচনী রোডম্যাপ ঘোষণা করতে হবে।

আমরণ ক্ষমতায় বসে থাকার ইচ্ছা যেন আপনাদের (অন্তর্বর্তীকালীন সরকার) মাঝে না জাগে। এই সরকারকে দেশের মানুষ ভালোবেসে এখনও ক্ষমতায় রেখেছে।

বুধবার সকালে বরিশাল নগরীর শহীদ মিনারে আয়োজিত গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

শাপলা চত্বরে হেফাজতে ইসলামের আন্দোলন ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে গণহত্যার বিচারের দাবি এবং নৈরাজ্যবাদ প্রতিরোধে এই গণসমাবেশ করেছে বরিশাল জেলা খেলাফত মজলিস।

তিনি আরও বলেন, কোন আনুষ্ঠানিক সংলাপ নয়। সব রাজনৈতিক দলগুলোর সাথে যোগাযোগ বৃদ্ধি করে সবার সমন্বয়ে এই সরকারকে সফল হতে হবে। যদি এই সরকার ব্যর্থ হয় তাহলে আগস্ট বিপ্লব ব্যর্থ হবে।

মামুনুল হক আরও বলেন, বিভেদে লিপ্ত হবার সময় হয়নি। বিএনপি, জামায়াতসহ সকল রাজনৈতিক দলকে একতাবদ্ধ থাকতে হবে। যদি দলগুলো দ্বন্দ্বে লিপ্ত হয় তাহলে এই স্বাধীনতা আবারও ইজারায় রাখতে হবে।

ভারতের সমালোচনা করে তিনি বলেন, মোদি সরকার ও ভারতের পররাষ্ট্রনীতির প্রতি নিন্দা জানাই। আন্তর্জাতিক মহলে বাংলাদেশকে বঞ্চিত করতে যা করা দরকার তাই করেছে ভারত।

সবশেষ শেখ হাসিনার মতো খুনের আসামিকে আশ্রয় দিয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। খুনি শেখ হাসিনাকে দেশে হস্তান্তর করতে হবে।

আর অন্তবর্তীকালীন সরকারকে বলতে চাই, শেখ হাসিনার বিচার করতে হবে। খুনিদের বিচারের কাঁঠগড়ায় দাড় করাতে যদি আরেকটি আন্দোলন করতে হয় করা হবে।

এসময় খেলাফত মজলিসের জেলা আহ্বায়ক জোবায়ের গালিবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, যুগ্ম মহাসচিব জালালুদ্দিন আহমদ ও আতাউল্লাহ আমিন, সাংগঠনিক সম্পাদক আবুল হাসানাত জালালি, অফিস ও প্রকাশনা সম্পাদক রাকীবুল ইসলাম।

গণসমাবেশে বরিশাল বিভাগের ৬ জেলা ও উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com