বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

হাবিপ্রবির ৩ পদে রদবদল,  নতুন প্রক্টর ড. মামুনুর, সহকারী প্রক্টর ড. ইয়াছিন

মুরাদ হোসেন, হাবিপ্রবি, দিনাজপুর
  • আপডেট টাইম : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৪ বার
হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রক্টরের দায়িত্ব পেয়েছেন গণিত বিভাগের অধ্যাপক ড. মোঃ মামুনুর রশীদ ও সহকারী প্রক্টরের দায়িত্ব পেয়েছেন বায়োকেমিস্ট্রি অ্যান্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ ইয়াছিন প্রধান।

মঙ্গলবার (৩১ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামানের অনুমোদনক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মোঃ ফজলুল হকের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

 

বিজ্ঞপ্তিতে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর পদে নিযুক্ত মাইক্রোবায়োলজি বিভাগ ও ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্স অনুষদের প্রফেসর ডঃ মোঃ খালেদ হোসেনকে অব্যাহতি দিয়ে তদস্থলে গণিত বিভাগ ও বিজ্ঞান অনুষদের প্রফেসর ড. মোঃ মামুনুর রশিদকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শর্তসাপেক্ষে প্রক্টর পদে নিযুক্ত করা হলো।

 

আরেক অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ ইয়াছিন প্রধানকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত শর্তসাপেক্ষে সহকারী প্রক্টর পদে নিযুক্ত করা হলো।

 

প্রক্টরের দায়িত্ব পাওয়ার পর নবনিযুক্ত প্রক্টর অধ্যাপক ড. মোঃ মামুনুর রশীদ বলেন, শুরুতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি উপাচার্য মহোদয়ের প্রতি। তিনি আমাকে যে দায়িত্ব দিয়েছেন তা যথাযথভাবে পালনের চেষ্টা করবো। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে এবং প্রধারমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে পূরণ করার নিমিত্তে আমি যথাসাধ্যভাবে কাজ করে যাব। এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।

 

তিনি আরও বলেন, হাবিপ্রবিকে বিশ্ব দরবারে তুলে ধরতে যেভাবে কাজ করা দরকার সেভাবেই কাজ করে যাব।

 

এদিকে নবনিযুক্ত সহকারী প্রক্টরের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক ড. ইয়াছিন প্রধান বলেন, প্রথমে সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া আদায় করছি। শোকের মাসে এই আদেশ পেয়ে বঙ্গবন্ধুসহ সকলের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।

বিশ্ববিদ্যালয়ের স্বার্থে আমাকে যে দায়িত্ব প্রদান করা হয়েছে আমি চেষ্টা করব তা যথাযথভাবে পালনের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com