বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

হাটিকুমরুল ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ অনুষ্ঠিত

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১
  • ৫৮৬ বার

সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুল ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ অনুষ্ঠিত হয়েছে। আজ ১৫ জুন মঙ্গলবার বিকেল ৫ টায় হাজী ঈমান আলী কমপ্লেক্সের হলরুমে হাটিকুমরুল ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও ফরম বিতরণ করা হয়।

হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রওশন আলী সরকারের সভাপতিত্বে সাংগঠনিক সম্পাদক জুয়েল রানার পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সলঙ্গা থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইমরান হাসান লিংকন ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ফরিদ খান, যুগ্ম-সাধারন সম্পাদক সোহেল রানা,সাংগঠনিক সম্পাদক আব্দুল মমিন, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক মঈন উদ্দিন ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com