বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্পিনে ধসে পড়ে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ

অনলাইন ডেক্স
  • আপডেট টাইম : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৩৪৩ বার

টানা চতুর্থ জয় বাগিয়ে নিতে ও অস্ট্রেলিয়াকে ক্লিন সুইপের দিক এক ধাপ এগিয়ে যেতে চতুর্থ টি-টোয়েন্টিতে বাংলাদেশ। সেই ম্যাচে অজিদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেটের খরচায় ১০৪ রানেই থামে বাংলাদেশের ইনিংস।

 

দলীয় ২৪ রানে জশ হেইজেলউডকে পুল করতে গিয়ে অ্যালেক্স ক্যারির তালুবন্দি হয়ে সাজঘরে ফিরে আসেন ওপেনার।

 

শুরুতে সৌম্য সরকার আউট হওয়ার পর দলের হাল ধরেন সাকিব আল হাসান। দশম ওভারের পঞ্চম বলে জশ হেইজলউডের ডেলিভারিতে আউট হন সাকিব। ২৬ বলে ১৫ রান আসে তার ব্যাট থেকে।

 

সাকিবের বিদায়ের পর বাংলাদেশ শিবিরে শুরু হয় আসা যাওয়ার মিছিল। লেগস্পিনার মিচেল সোয়েপসনের স্পিনে ধসে পড়ে বাংলাদেশের ব্যাটিং লাইনআপ।

 

১১তম ওভারে টানা দুই বলে রিয়াদ ও সোহানকে ফেরানোর পর ১৫ তম ওভারে আবারও আঘাত হানেন তিনি। ১৫তম ওভারের তিন নম্বর বলে ওপেনার নাঈম শেখকে আউট করেন সোয়েপসন। দল তখন ১০০ রান পার হওয়ার শঙ্কায়।

 

অ্যাস্টন এইগারের ডেলিভারিতে বল উড়িয়ে বাউন্ডারির বাইরে পাঠানোর পর দুই বল পরই আউট হন এই তরুণ ব্যাটসম্যান। ১৭ বলে ২১ রান করে আউট হন আফিফ।

 

শেষ দিকে মাহেদী হাসানের ১৪ বলে ২৩ রানের ঝড়ো ইনিংসে ১০০ রান পার করে স্বাগতিক দল। শেষতক ৯ উইকেটের খরচায় ১০৪ রানে থামে বাংলাদেশের ইনিংস।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com