বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সৈরাচার হাসিনার দেশপ্রেম ছিলো না সে ভারতের স্বার্থে সব দিয়ে দিয়েছে : পীর সাহেব চরমোনাই

বরিশাল অফিস
  • আপডেট টাইম : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ১৫ বার

বরিশালে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাইর পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, ইসলামের আদর্শ বাস্তবায়ন যেখানে হয়েছে সেখানে শান্তি এসেছে।

কোন স্বার্থের বিনিময়ে ইসলামি আন্দোলন বাংলাদেশ কখনই বিক্রি হয় নাই। জাতীয় নির্বাচনে অনেক লোভ দেয়া হয়েছিলো। কিন্তু কোন লোভে পা দেয় নাই।

পূর্বে আমাদের দেশ ভারতের অঙ্গ রাজ্য হিসেবে ব্যবহার হতো। তখন মানুষ পরাধীন ছিলো। তবে বহু ছাত্র জনতার হতাহতের মধ্য দিয়ে এই দেশের মানুষ স্বাধীন হয়েছে।

সৈরাচার হাসিনার দেশপ্রেম ছিলো না। সে ভারতের স্বার্থে সব দিয়ে দিয়েছে। সোমবার বেলা ১১টায় নগরীর চাঁদমারী মাদ্রাসা রোডের মুজাহিদ কমপ্লেক্স মিলনায়তনে বরিশালে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর বরিশাল জেলার তৃণমূলের দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে চরমোনাই পীর এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দল হিসেবো প্রথম ইসলামি আন্দোলন বাংলাদেশ প্রকাশ্যে প্রতিবাদে একাত্মতা ঘোষনা করেছে। চাঁদাবাজি, জমি দখল লুটতরাজে স্বার্থে যখন ব্যস্ত সবাই, আমরা তখন সংখ্যালঘু ও মানুষের পাশে কাজ করেছি।

তিনি বলেন, মাঠ প্রস্তুত, ফসল নিজেদের ঘরে আনতে হবে মানুষের জন্য কাজ করে। দলের তৃনমুলকে শক্তিশালী করতে হবে। দেশকে অস্থিতিশীল করতে চক্রান্তকারীদের কোন জায়গা হবে না। সরকারের কার্যক্রম পর্যবেক্ষন করা হচ্ছে। ভালো কাজের সহযোগিতা করা হবে।

ইসলামী আন্দোলন বাংলাদেশের বরিশাল জেলা সভাপতি মুফতি সৈয়দ এসহাক মোহাম্মাদ আবুল খায়ের এর সভাপতিত্বে জেলা সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা সিরাজুল ইসলাম এর সঞ্চালনায় জেলার তৃণমূল সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মাওলানা মুহাম্মদ লোকমান হোসাইন জাফরী, যুব আন্দোলনের কেন্দ্রিয় সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দীন, মাওলানা মুহাম্মদ এবি এম জাকারিয়া, জেলার উপদেষ্টা মাওলানা কাজী মামুনুর রশিদ খান ইউসুফী, এ্যাসেস্টেন্ট সেক্রেটারি মাওলানা কাওছারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা হাফিজুর রহমান, প্রচার ও দাওয়া সম্পাদক মাওলানা আবুল কসলাম আজাদ, দপ্তর সম্পাদক মাষ্টার নুরুল হক মিঞা প্রমূখ।

সম্মেলনে প্রধান অতিথি পীর সাহেব চরমোনাই বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে দল হিসেবো প্রথম ইসলামি আন্দোলন বাংলাদেশ প্রকাশ্যে প্রতিবাদে একাত্মতা ঘোষনা করেছে।

চাঁদাবাজি, জমি দখল লুটতরাজে স্বার্থে যখন ব্যস্ত আমরা তখন সংখ্যালঘু ও মানুষের পাশে কাজ করেছি। এখন মাঠ প্রস্তুত, ফসল নিজেদের ঘরে আনতে হবে মানুষের জন্য কাজ করে। দলের তৃনমুলকে শক্তিশালী করতে হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com