বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সীমান্তবর্তী তিন ইউনিয়নে নৌকা পেতে মরিয়া ১৭ প্রার্থী

হিলি সংবাদদাতা
  • আপডেট টাইম : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২৪২ বার
সীমান্তবর্তী হাকিমপুর উপজেলার তিনটি (আলীহাট,খট্টামাধবপাড়া, বোয়ালদাড়)  ইউনিয়নের দ্বিতীয় ধাপের নির্বাচনে নৌকা পেতে মরিয়া হয়ে উঠেছে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয়  বিভিন্নস্তরের ১৭ নেতাকর্মী। তফসিল ঘোষণার পর থেকে ইউনিয়ন তিনটির হাটবাজার ও চা স্টল গুলোতে  কে পাবে নৌকা প্রতীক?
এ নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। ইতিমধ্যে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভাও অনুষ্ঠিত হয়েছে,যেখানে দেখা গেছে নতুন-পুরাতুন মিলে কয়েক ডজন প্রার্থীর মুখ। মনোনয়ন প্রত্যাশী সকলের তালিকা পাঠানো হয়েছে কেন্দ্রে বলে জানান উপজেলা আওয়ামী লীগের ভার-প্রাপ্ত সভাপতি ইমদাদুল হক চৌধুরী।
তিন ইউনিয়নের নৌকার মনোনয়ন প্রত্যাশীরা হলেন,১নং খট্টামাধবপাড়া ইউনিয়নের ৫ জন নৌকার জন্য লড়াই করছেন। এদের মধ্যে হলো নৌকা নিয়ে লড়াই করে বিজয়ী হওয়া বর্তমান চেয়ারম্যান মোখলেছুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি কাওছার রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক,সহ-সভাপতি আজিজার রহমান,ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য হরুন উর রশিদ।
২নং বোয়ালদাড় ইউনিয়নেও ৫ জন নৌকা পাবার জন্য মরিয়া হয়ে উঠেছে। এদের মধ্যে গেলো নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে লড়াই করা প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন,  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সদরুল ইসলাম, সাধারণ সম্পাদক রাসেল আলী খান, আওয়ামীলীগ নেতা আশরাফুল ইসলাম (ডাবলু), আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধা সন্তান আব্দুল হান্নান।
এদিকে  ৩নং আলিহাট ইউনিয়নের চিত্র ব্যতিক্রম,নৌকা মনোনয়ন প্রত্যাশী এই ইউনিয়নে ৭ জন। এদের মধ্যে রয়েছেন  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আবু সুফিয়ান, ইউনিয়ন আওয়ামী লীগের  তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য গোলাম রসুল (বাবু), আওয়ামীলীগ নেতা সাজ্জাদুজামান (সাহেব) উপজেলা ছাত্রলীগের সভাপতি শ্রী সুমন মন্ডল, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম (রভি)।
এ বিষয়ে জানতে চাইলে হাকিমপুর পৌর আওয়ামীলীগের সভাপতি জামিল হোসেন চলন্ত বলেন,আপনারা জানেন দ্বিতীয় ধাপে আমাদের হাকিমপুর উপজেলার তিনটি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর ভোট অনুষ্ঠিত হবে।
আমাদের দলীয় প্রার্থী মনোনয়নের জন্য আমরা কেন্দ্রে বেশকিছু নাম পাঠিয়েছি।আশা করছি যারা দলের সাথে অনেকদিন ধরে জড়িত আছে ত্যাগ স্বীকার করেছে তারা দলের কাছে মূল্যায়ন পাবে।আমরা ইতিমধ্যে তিনটি ইউনিয়নের ১৭ জনের নাম পাঠিয়েছি।
দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি বলেন, আমার নির্বাচনী আসনে টাকার বিনিময়ে কোন টিকিট পাবার সুযোগ নেই। যারা দলের জন্য শ্রম দেন, বিভিন্ন সময়ে যারা দলের জন্য ত্যাগ স্বীকার করেন তারাই নৌকা পাবার যোগ্য। আমিও হাকিমপুর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় উপস্থিত ছিলাম সেখান থেকে আগ্রহী ১৭ প্রার্থী নৌকা মার্কার জন্য আবেদন করেছন।আমরা তাদের তালিকা কেন্দ্রে পাঠিয়েছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com