বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত ভোলায় নিষেধাজ্ঞা অমান্য করায় ৯ জেলে আটক; ৪৫ হাজার টাকা জরিমানা আশুলিয়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার কালিয়াকৈরে শ্রমিকবাহী বাস চাপায় এক ব্যবসায়ী নিহত

সরকারি বরিশাল কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলার বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন

বরিশাল অফিস
  • আপডেট টাইম : বুধবার, ১১ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ বার

বরিশালে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে সরকারি বরিশাল কলেজের আন্দোলনরত শিক্ষার্থীদের উপর ছাত্রলীগের অতর্কিত হামলার বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টায় নগরীর সরকারি বরিশাল কলেজের সামনে কলেজের সাধারণ শিক্ষার্থীদের ব্যাণারে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে শিক্ষার্থীরা জানান, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন চলাকালে গত ৩রা আগষ্ট ছাত্রলীগের সন্ত্রাসী সৌরভ ও ইমরানের নেতৃত্বে তাদের উপর অতর্কিত হামলা চালানো হয়।

আমরা এর কোন বিচার পাইনি সে সময়ে।

সৌরভ ও ইমরানের নেতৃত্বে আমাদের সামনে আমাদের ভাইদের মারা হয়েছে এবং মেয়েদের শ্লীলতাহানি করা হয়েছে। আমরা শিক্ষার্থীরা আইন নিজেদের হাতে তুলে না নিয়ে প্রশাসনের কাছে জানাচ্ছি।

আমরা লিখিত অভিযোগ দিছি প্রশাসনের কাছে, তাদের কাছে আমরা এর সুষ্ঠু বিচার দাবি করছি। যদি আমরা এর সুষ্ঠু বিচার না পাই তাহলে আমরা কঠোর আন্দোলন দিতে বাধ্য হব।

মানববন্ধনে এসময় সরকারি বরিশাল কলেজের শিক্ষার্থী মাহাজাবিন খান আরিশা, লামিয়া আক্তার কান্তা, মাশফি শরীফ, তানভির আহাম্মেদ রাফি, তৌহিদুল ইসলাম, তাইবিন ইসলাম, সাজ্জাদ বিন সাখাওয়াত, জাহিদুল ইসলাম, সোহানুর রহমান সেতু, অদ্রিতা ঘোষসহ সাধারণ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com