শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন

শুটার রাসেল কে বনানী থেকে গ্রেফতার

ডেক্স নিউজ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১২৭ বার

বগুড়ায় চাঞ্চল্যকর ও আলোচিত নাজমুল হাসান অরেঞ্জকে প্রকাশ্যে গুলি করে হত্যাকান্ডের ঘটনায় প্রধান আসামী শুটার রাসেল কে রাজধানীর বনানী থেকে গ্রেফতার করেছে র‍্যাব।

জানাগেছে, বগুড়া জেলার সদর থানার মালগ্রাম এলাকায় আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জেরে স্থানীয় দুটি গ্রুপের মধ্যে বেশ কিছুদিন ধরে এলাকায় বিরোধ বিরাজ করছিলো। এরই জের ধরে গত ২ জানুয়ারি বগুড়া সদর থানাধীন ডাবতলা এলাকায় শুটার রাসেল এর নেতৃত্বে কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী নাজমুল হাসান অরেঞ্জকে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখম করে।

শুটার রাসেল তার হাতে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লে নাজমুল হাসান অরেঞ্জ এর বাম চোখের পাশে দুইটি গুলি বিদ্ধ হয়। এই ঘটনায় নাজমুল হাসান অরেঞ্জ ছাড়াও মিনহাজ শেখ আপেল এর পেটের বাম পাশে গুলি বিদ্ধ হয় এবং তার কয়েকজন সহযোগী আহত হয়।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি
করেন। তাদের মধ্যে নাজমুল হাসান অরেঞ্জ এর অবস্থা সংকটাপন্ন ছিলো। গত ১০ জানুয়ারি রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

ওই ঘটনায় ভিকটিমের স্ত্রী বাদী হয়ে বগুড়া
সদর থানার মামলা নং-১১, তারিখ ০৩/০১/২০২২, ধারা-১৪৩/৩২৬/৩০৭/৩৪ সংযোজিত ৩০২ দন্ডবিধি আইনে মামলা রুজু হয়।

এই ঘটনায় দেশব্যাপী ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। অন্যান্য আইন শৃংখলা বাহিনীর পাশাপাশি
র‌্যাব ছায়া তদন্ত শুরু করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৩ রাজধানীর বনানী থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে বগুড়ার চাঞ্চল্যকর নাজমুল হাসান অরেঞ্জ হত্যা মামলার প্রধান আসামী মোঃ রাসেল আহমেদ (৩২), পিতা-মোঃ একরাম হোসেন, সাং-মালগ্রাম (ব্যাংকপাড়া), থানা-বগুড়া সদর, জেলা-বগুড়াকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com