বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

লালমোহনে গরু ব্যবসায়ীকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

মোঃ ফরিদ উদ্দিন, লালমোহন
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১
  • ১৫২ বার

ভোলার লালমোহনে মোঃ ফয়েজ আহমেদ বেপারী নামে এক গরু ব্যবসায়ীকে এলোপাতাড়ি কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই করে নিয়েছে সংঘবদ্ধ ছিনতাইকারীর দল।

 

আজ ১৬ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে লালমোহন উপজেলার ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কামাল শনির বাড়ির দরজায় এই ঘটনা ঘটে।

 

আহত ফয়েজ আহমেদের বাড়ি উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরমোল্লাজী হকু বেপারি বাড়ি। আহত ফয়েজ আহমেদের ছেলে জিয়া উদ্দিন জানান, সোমবার কালাইয়া গিয়া আমি চাচাতো ভাই মাইন উদ্দিন, শোহাগ, এবংআ আমার বাবা ফয়েজ বেপারীসহ আমরা ১৭টা মহিশ নিয়া সেখানে করে প্রায় ১২লাখ টাকা বিক্রি করি।

 

লালমোহন পর্যন্ত তারা একসাথে আসি, এর পরে বাবাকে অর্ধেক টাকাসহ হোন্ডায় পাঠিয়ে দিয়ে আমরা পিছনে আসে। ১০ মিনিটের ব্যাবদানে কামালো শনির রাড়ির দরজায় আসলে রক্তাক্ত অবস্থায় বাবাকে দেখতে পাই।

 

আমরাসহ স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। পরে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে, তাকে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

 

বর্তমানে ফয়েজ উদ্দিন বেপারী ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ব্যাপারে তার ছেলে জিয়া উদ্দিন বলেন, আমরা লালমোহন থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com