বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ময়মনসিংহে পুলিশের ১০ টাকায় দু’দিনের আহার

মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৫২৮ বার

চলমান লক ডাউনের ৮ম দিনে ময়মনসিংহের পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ২য় দিনের মতো অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বির নেতৃত্বে ১০ টাকায় আহার বিতরন করা হয়েছে ।

 

আজ বৃহস্পতিবার (৮ জুলাই) সকালে মহা নগরের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয়ে ১১০ জনের মাঝে এই আহার বিতরন করা হয়েছে।
পুলিশের আহবান করোনা দূর্যোগে ঘরে থেকে ‘নিজে নিরাপদ থাকুন, অন্যকে নিরাপদ রাখুন’ ” সবার রান্না ঘরে ভাতের গন্ধ ছুটুক ” এই শ্লোগান কে সামনে রেখে পুলিশ সুপার আহমার উজ্জামান ১০ টাকার বিনিময়ে খাদ্য সামগ্রী বিক্রির উদ্যোগ নেন।

 

দুঃস্থ, কর্মহীন মানুষের জন্য স্বপ্ল মূল্যের ভাসমান দোকান থেকে এই আহার বিতরন লকডাউন চলাকালে জেলা পুলিশ এই কর্মসূচী চালিয়ে যাবেন। ১০ টাকার দু’দিনের আহারের মধ্যে রয়েছে চাউল, ডাল, তেল, হলুদ, মরিচ, রসুন, পেঁয়াজ ও লবণ । কেউ যেন লজ্জাবোধ না করে এখানে যেকোন শ্রেণী-পেশার মানুষ খাদ্য সামগ্রী ক্রয় করতে পারে।

 

পুলিশ সুপারের উদ্যোগে কর্মহীন নিম্নআয়ের মানুষ সহ যে কোন শ্রেণী পেশা লোকজন ১০ টাকা বিনিময় প্রায় ৫০০ টাকা মূল্যের খাদ্য সামগ্রী পাচ্ছে।
মানবিক পুলিশ সুপার মোহাম্মদ আহমার উজ্জামান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দায়িত্বশীলতার সাথে করোনা পরিস্থিতি মোকাবেলা চেষ্ঠা করছেন। আমরা সরকারী কর্মচারী লকডাউন পরিস্থিতিতেও বেতন পাচ্ছি এবং ভাল আছি। আমাদেরও দায়িত্ব আছে। সেই দায়িত্ব থেকেই হকার, স্বল্প আয়ের মানুষজন এবং নতুন করে বেকার, কর্মহীন হয়ে পড়া ও অসহায়, দুঃস্থ ও নিরন্ন মানুষজনের পাশে দাড়াতে ”সবার রান্না ঘরে ভাতের গন্ধ ছুটুক” এমন উদ্যোগ নিয়ে ১০ টাকায় খাদ্য বিতরণ করা হচ্ছে। যাতে ময়মনসিংহ নগরীতে কেউ অনাহারে না থাকে।

 

 

পুলিশ সুপার আরো বলেন, প্রতিদিন দেড় দুই শতাধিক অসহায়, বেকার, কর্মহীন ও দুঃস্থ মানুষের মাঝে এই আহার বিক্রি অব্যাহত থাকবে। নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে প্রতিদিন জেলা পুলিশ ঘুরে ঘুরে আহার বিক্রি করবে। এ জন্য জেলা পুলিশ আগে থেকে অসহায়, বেকার, কর্মহীন ও দুঃস্থদের তালিকা করবে।

 

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, আলাউদ্দিন, ফাল্গুনী নন্দী, জেলা ডিবি’র ওসি শাহ কামাল আকন্দ সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগন, প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

 

উল্লেখ্য বুধবার (০৭ জুলাই) নগরীর টাউনহল মোড় সংলগ্ন পুলিশ অফিসার্স মাঠে আনুষ্ঠানিকভাবে এ কার্যক্রম উদ্বোধন করেন ময়মনসিংহের মানবিক পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান। এ কার্যক্রম চলবে লকডাউন চলাকালীন সময়ে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com