বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বঙ্গোপসাগরের ভারতীয় পতাকা বাহি ফিশিং ট্রলার এবং ৩১ জন জেলে আটক দশমাইল-কলেজ মোর রুটে গাড়ির সর্বনিম্ন গতি চায় হাবিপ্রবির শিক্ষার্থীরা বরিশালে ভুয়া সাংবাদিক আটক বরিশালে কোটি টাকার কারেন্ট জাল জব্দ সদ্য সমাপ্ত দুর্গাপূজা সংক্রান্তে মতবিনিময় করলেন পুলিশ কমিশনারের ছাত্র আন্দোলনে ময়মনসিংহের শহীদ শাহরিয়ার পেল জিপিএ-৪.৮৩ শ্রীমঙ্গলে সংরক্ষিত বন থেকে অজ্ঞাতার নারী’ চা বাগান থেকে রক্তাক্ত পুরুষের লাশ উদ্ধার পৃথিবীকে বাঁচাতে জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধ করতে হবে। – পরিবেশ উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান দেশে টোপ-চার নকল করতে ভয়ংকর যশোরের মিঠু বরিশালে বিশ্ব হাত ধোয়া দিবস ২০২৪ উদযাপন উপলক্ষ্যে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

ময়মনসিংহে পিডিবি’র গাফিলতিতে শিশুর মৃত্যু

মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ
  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ৫৫৯ বার

ময়মনসিংহের গৌরীপুরে বিদ্যুতের সার্ভিস লাইনের ছেড়া তারে জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে ইয়াসিন(৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। (১৮ জুলাই) রবিবার দুপুরে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বলে জানাগেছে।

 

এলাকাবাসী জানায়, উপজেলার বোকাইনগর ইউনিয়নে দারিয়াপুর গ্রামের মোঃ হৃদয় মিয়ার ছেলে ইয়াসিন দুপুর ১টায় বাড়ীর সামনে রাস্তায় উঠলে বিদ্যুতের সার্ভিস লাইনের ছেড়া তারে জড়িয়ে অজ্ঞান হয়ে পড়ে থাকে। এলাকাবাসী দ্রুত হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

 

বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হাবিব উল্লাহ হাবিব জানান, বিদ্যুতের তার গাছ থেকে ঝুলে পড়ার ঘটনাটি প্রায় দুই মাস আগে মুঠোফোনে স্থানীয় পিডিবি কর্তৃপক্ষকে অবগত করেছিলেন। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও এ বিদ্যুৎ লাইনের সংস্কার করা হয়নি। তাই শিশু ইয়াসিনের মৃত্যুর দায় পিডিবি কর্তৃপক্ষের উপর বর্তায় বলে মনে করেন তিনি।

 

গৌরীপুর আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) মোঃ বিল্লাল হোসেন জানান, গৌরীপুরে গাছের সাথে অসংখ্য বিদ্যুৎ তার লাগানো আছে। বর্তমানে পিডিবির উন্নয়ন প্রকল্পের কাজ চলমান। ঈদের পর লাইনগুলো মেরামত করা হবে।

 

এ দিকে এলাকাবাসী আবাসিক প্রকৌশলীর বিচার দাবীতে মিছিল করে লাশ নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিকট স্বারক লিপি প্রদান করে। এ সময় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ জানান, ঘটনাটি উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানানো হবে এবং বিদ্যুৎ অফিসের অবহেলা থাকলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের আশ্বাস দেন।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, এ ঘটনায় এখনও কোন অভিযোগ পায়নি। তবে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com