সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক হতে কিছুতা সময় দিতে হবে-স্বরাষ্ট্র উপদেষ্টা ইয়াবা গিলে ফেলেও রক্ষা পেলো না মাদক কারবারি শেখ হাসিনা ভারতে কি তার স্বামীর বাড়ী গেছেন পাবনায় – রিজভী আহমেদ ফায়ার সার্ভিসকে ইউএস অ্যাম্বাসির উদ্ধার সাজ-সরঞ্জাম হস্তান্তর মাদক গ্রহণ নির্ণয়কারী পরীক্ষার মাধ্যমে চূড়ান্ত ভর্তির উদ্যোগ ডোপ টেস্টে পজিটিভ হলে ভর্তি হতে পারবে না পবিপ্রবিতে গণধর্ষণের দেড় ঘন্টার মাথায় ৫ আসামী আটক কন্ঠ শিল্পী মরদেহ উদ্ধার মেঘনায় জেলে ও যাত্রীবাহী ট্রলার মুখোমুখি সংঘর্ষে নিহত ১ সীমান্ত খোকন স্বরণে শোকসভা ও দোয়া মাহফিল সাংবাদিকরা জাতির বিবেক ও সমাজের দর্পণ: আব্দুস সালাম বাকেরগঞ্জ উপজেলা বিএনপির ইউনিয়ন কমিটি গঠন স্থগিত

মেহেন্দিগঞ্জে বাড়ি থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করলো পুলিশ, আটক ১

বরিশাল অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১২৮ বার

মেহেন্দিগঞ্জ উপজেলার আলীমাবাদ ইউনিয়নের বটতলা বাজার এলাকায় আসামির বাড়িতে অভিযানচালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

সার্কেল এসপি বাবুল আখতার এর নেতৃত্বে মেহেন্দিগঞ্জ থানার ওসি তদন্ত তৌহিদুজ্জামান ও এস আই মিঠুসহ সঙ্গীয় ফোর্স মঙ্গলবার আজ মঙ্্গলবার (১১ জানুয়ারি) দুপুরে আলীমাবাদ ইউনিয়নের সেলিমাবাদের বটতলা বাজার এলাকায় এজাহারভুক্ত আসামিদের বাড়িতে অভিযান পরিচালনা করেন।

এসময় হামলা, ভাংচুর ও লুটপাট মামলার ৩নং আসামি সাইফুল বেপারীর বাড়ির থেকে ৩টি দা, ৫টি রামদা, একটি টেডা, ৭টি এস এস পাইপ ও ২টি জিআই পাইপ উদ্ধার করেন।

সাইফুল বেপারী হলেন, ওই এলাকার কাঞ্চন বেপারীর ছেলে।

এছাড়াও আসামি সাহাবউদ্দীন সিকদার, মামুন সিকদার ও জয়নাল গাজীর বাড়ি থেকে লাঠিসোটা উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেন মেহেন্দিগঞ্জ থানা পুলিশ এস আই মিঠু।

উদ্ধার করা অস্ত্রগুলো মেহেন্দিগঞ্জ থানায় নিয়ে আসেন। এসময় আঃ মালেক নামের অপর এক আসামীকে আটক করা হয়।

তার বাড়ি ভোলার পশ্চিম ইলিশার পূর্বকাজিরচর এলাকায়। লুটপাট হওয়া কিছু মালামাল ও উদ্ধার করা হয়।

সুত্র জানায়, বরিশালের মেহেন্দিগঞ্জের আলীমাবাদ ইউনিয়নের সেলিমাবাদ এলাকার বটতলা বাজারে জমি সংক্রান্ত বিরোধের জেরে শহীদ তালুকদার এর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাট অভিযোগ আনা হয় প্রতিপক্ষের বিরুদ্ধে।

গত ৬ জানুয়ারী বৃহস্পতিবার ঘটে এ ঘটনা।

শহীদ তালুকদার হলেন ভোলা সদর থানার ৩ নং পশ্চিম ইলিশা ইউনিয়নের ৪ নং চর পক্ষিয়া ওয়ার্ডের বাসিন্দা।

অভিযোগকারী শহীদ তালুকদার ভোলার স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধিন আছেন। তার স্ত্রী বাদী হয়ে মেহেন্দিগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

ব্যবসায়ী শহীদ তালুকদার জানান, প্রায় ৩ বছর পূর্বে তিনি বরিশালের মেহেন্দিগঞ্জের শ্রীপুর ইউনিয়নের ফজলু তালুকদার’র নিকট হতে বটতলা বাজারে ৪ শতাংশ জমি ক্রয় করেন।

যা স্টাম্পে বায়নাচুক্তি রয়েছে। তার প্রতিপক্ষ সাহাবউদ্দীন সিকদারও জমি ক্রয় করেন একই মালিক ফজলু তালুকদার এর ভাই আজিজ সাইদির থেকে।

ওই জমি স্বরে জমিনে এসে ফজলু তালুকদার মাপজোপ করে পজিশন বুঝিয়ে দেন শহীদ তালুকদারকে।

ওই জমিতে শহীদ তালুকদার বসত বাড়ি এবং ৪টি ব্যবসাপ্রতিষ্ঠান গড়ে তুলেন, তাতে রয়েছে মুদির দোকান, চায়ের দোকান, হোটেল ও ফার্নিচার।

ঘটনার দিন প্রতিপক্ষ সীমান্তবর্তী বরিশালের মেহেন্দিগঞ্জের আলীমাবাদ ইউনিয়নের সেলিমাবাদ এলাকার সাহাবউদ্দীন সিকদার এর নেতৃত্বে ভোলার নুরে আলম, শাহে আলম, রহিম বেপারী, নুর মোহাম্মদ, মেহেন্দিগঞ্জের মনির মোল্লা, মাইদুল, ইয়াসিন, মামুন সিকদারসহ অনেকে লাঠিসোটা ও দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে তান্ডব চালায়।

এক পর্যায়ে শহীদ তালুকদার এর ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যপক ভাংচুর ও দোকানের মালামাল লুটপাট করে।

এছাড়াও ভোলার চরপক্ষিয়া ওয়ার্ডের মেম্বার মোঃ ইব্রাহিম এর একটি মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগ ওঠে অভিযুক্তদের বিরুদ্ধে।

এছাড়াও হামলাকারীদের বিরুদ্ধে এলাকায় বিভিন্ন মামলা হামলাসহ বহুমুখী অভিযোগ করেন আহত পক্ষ।

খবর পেয়ে মেহেন্দিগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম এর নির্দেশে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2021 anondobarta24.com
Theme Dwonload From ThemesBazar.Com